ছোট ভাইয়ের আমন্ত্রণে ৩৩ মাস পর কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের

ছোট ভাইয়ের আমন্ত্রণে ৩৩ মাস পর কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের - ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।[ছবি: সংগৃহীত]
ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রায় ৩৩ মাস পর নিজ নির্বাচনি এলাকায় (নোয়াখালী-৫ কোম্পানীগঞ্জ-কবিরহাট উপজেলা) এসেছেন। আজ বৃহস্পতিবার (৫ মে) বেলা পৌনে ১২ টার দিকে পর তিনি কোম্পানীগঞ্জের বড় রাজাপুর গ্রামের নিজ বাড়িতে পৌঁছান তিনি।

এ সময় ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জাসহ জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন। এরপর জেলা পুলিশের পক্ষ থেকে মন্ত্রীর নিজ বাড়ির সামনে তাঁকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে মন্ত্রী তার প্রয়াত মা-বাবার কবর জিয়ারত করেন।

এ সময় জেলা প্রশাসক দেওয়ান মাহবুব, নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম, জেলা পরিষদের প্রশাসক ড. জাফরুল্লাহ, হাতিয়ার এমপি আয়শা আকতার, ফেনী ২ আসনের এমপি নিজাম হাজারী, জেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ খায়রুল আনাম সেলিম, যুগ্ন আহবায়ক-১ শিহাব উদ্দিন, যুগ্ন আহবায়ক-২ মো. সোহেলসহ স্থানীয় আওয়ামী লীগ ও অংগ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩৩ মাস ওবায়দুল কাদের অসুস্থতা ও করোনা সংক্রমণের কারণে নিজ নির্বাচনী এলাকায় আসতে পারেননি। এর আগে তিনি সর্বশেষ বাড়িতে এসেছিলেন ২০১৯ সালের ১৩ আগস্ট ঈদুল আজহা উদযাপন করতে।

প্রসঙ্গত, আজ বিকেল ৩টার দিকে সেতুমন্ত্রীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে উপজেলা ডাকবাংলোয় ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করার কথা রয়েছে। এ ছাড়া তিনি কবিরহাট উপজেলা ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গেও ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করবেন।