Home বিনোদন 'এক রাতের শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব পেয়ে থমকে গেলাম'

‘এক রাতের শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব পেয়ে থমকে গেলাম’

- Advertisement -

গুরুত্বপূর্ণ কোনও চরিত্রে অভিনয়ের সুযোগের বিনিময়ে অনৈতিক সুবিধা দেওয়ার প্রস্তাব নিয়ে হলিউড, বলিউড বা ঢালিউড সর্বত্রই সরগরম অবস্থা। বিষয়টি নিয়ে মুখ খোলা শুরু হয়েছে বেশ আগেই। সেই তালিকায় এবার নাম লেখালেন মারাঠি অভিনেত্রী শ্রুতি মারাঠি।

নিজের টুইটার অ্যাকাউন্টে কাস্টিং কাউচ নিয়ে কথা বলেন তিনি। ওই পরিস্থিতিতে তার মনোভাব এবং প্রযোজক যে ধরনের আচরণ করেছিলেন তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন শ্রুতি।

- Advertisement -

শ্রুতি বলেন, ১৬ বছর ধরে এই জগতে আছি। পর্দার জীবন নিয়ে মানুষের কিছু ভুল ধারণা আছে। তারা ভাবে আমরা সব সময়ই ভালো থাকি; ব্যাপারটা মোটেও তা নয়।

এক পর্যায়ে একজন প্রযোজকের সঙ্গে সাক্ষাতের কথা উল্লেখ করে এই অভিনেত্রী লিখেছেন, তিনি আমাকে একটি সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। প্রথম দিকে তার আচরণ ভালোই ছিল। তবে কিছুদিন পর তা পরিবর্তন হয়ে যায়।

শ্রতি বলেন, একদিন ওই প্রযোজক আমাকে বললেন- তার সঙ্গে একটা রাত কম্প্রোমাইজ করতে হবে। একটা রাতের জন্য শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব পেয়ে আমি থমকে গেলাম। সাথে সাথে এর বিরোধিতা করলাম।

টুইটারে এই অভিনেত্রী বলেন, প্রযোজকের ওই প্রস্তাবে বললাম নায়িকা যদি আপনার সঙ্গে রাত কাটায়; নায়কও কি কারো সঙ্গে রাত কাটাবে! এরপর ওই সিনেমার অন্যান্যদের বিষয়টি বলে আমি বিদায় নিলাম। আমি শুধু নিজের জন্য সেদিন দাঁড়াইনি। দাঁড়িয়েছিলাম সব নারীর জন্য। 

- Advertisement -