পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় পথচারীর মৃত্যু

পিরোজপুরের নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় হেলাল মুন্সী (৪৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা হাজী আব্দুল গনি মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলাল মুন্সী উপজেলার মালিখালী ইউনিয়নের পেনাখালী গ্রামের আফতাব মুন্সীর ছেলে।

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, হেলাল মুন্সীর মেয়ে চলতি বছরের জেএসসি পরীক্ষার্থী। মঙ্গলবার তাকে নিয়ে উপজেলার মাটিভাঙ্গা হাজী আব্দুল গণি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে আসেন হেলাল। মেয়েকে পরীক্ষার হলে দিয়ে তিনি কেন্দ্রের সামনে অপেক্ষা করছিলেন। বেলা ১২টার দিকে নাজিরপুর-গোপালগঞ্জ মহাসড়ক পার হয়ে পরীক্ষার হলের দিকে আসার পথে দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত হন ওই মোটরসাইকেল চালক রাকিব। পরে তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত রাকিব উপজেলার ভাইজোড়া গ্রামের আক্কেল শেখের ছেলে।

মাটিভাঙ্গা তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) শাহিনুর রহমান জানান, এ ঘটনায় মোটরসাইকেলসহ চালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ১৪ নভেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে

SHARE