সিরাজগঞ্জ-১ আসনে নৌকার শক্ত কোনো প্রতিদ্বন্দ্বী নেই: শাকিল জয়

shakil

আসন্ন উপ-নির্বাচনে সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদর) আসনে নৌকার কোনো শক্ত প্রতিদ্বন্দ্বী নেই বলে জানিয়েছেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়। ১৯৫৪ সাল থেকে আমার দাদা ও বাবা এখান থেকে নির্বাচন করে আসছেন।

কখনোই আওয়ামী লীগ ও নৌকার বিরুদ্ধে শক্ত প্রতিপক্ষ ছিল না, এখনও নেই। প্রতিপক্ষ থাকলে তো সংঘাত হবে। এ উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সেলিম রেজার বিভিন্ন অভিযোগের জবাবে বুধবার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স ভবনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

শাকিল জয় বলেন, এখানে বিএনপি মিছিল বের করলে ৫০ জনও হয় না। তাদের সঙ্গে কোনো সংঘাতের প্রশ্নই আসে না। এ উপ-নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি অংশ নিয়েছে। তাদের পরাজয় নিশ্চিত জেনে, আগে থেকেই অভিযোগ তুলছেন। তবে কোথায় তাদের ওপর হামলা বা প্রচারণায় বাধা দেওয়া হয়েছে, সেটা কখনোই তারা সুনির্দিষ্ট করে বলতে পারেননি।

এ আসনটিতে নৌকার বিজয় সুনিশ্চিত দাবি করে তিনি বলেন, ইভিএমে ভোট দেওয়ার পদ্ধতি বুঝিয়ে দেওয়া ও উৎসাহিত করা এবং সব ভোটারের ভোটকেন্দ্রে উপস্থিতি নিশ্চিত করার জন্য আমরা ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছি।

জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন, চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য।

এ সময় পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কে এম হোসেন আলী হাসান, ইসহাক আলী, আব্দুল বারী শেখ, যুগ্ম-সম্পাদক আব্দুল সামাদ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামসুজ্জামান আলো, সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রী জান্নাত আরা হেনরী, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী উপস্থিত ছিলেন।

গত ১৩ জুন তানভীর শাকিল জয়ের বাবা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে আসনটি শূন্য হয়।