বিএনপি রাজনীতির মাঠে নেই, ষড়যন্ত্রের মাঠে আছেঃ তোফায়েল আহমেদ

বিএনপি একের পর এক ভুলের রাজনীতি করছে চলেছে বলে জানিয়েছেন, আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবিদ ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। ভুলের কারণে তাদের এ করুণ অবস্থা। প্রথম ভুল করেছিল ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে। যে কারণে বিএনপি এখন আর রাজনীতির মাঠে নেই। আছে তারা এখন ষড়যন্ত্রের মাঠে।

আজ বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগ সরকারের ২ বছর পূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে বিজয় শোভাযাত্রা ও সমাবেশ ভিডিও কনফারেন্সে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহরের ভাসানী মঞ্চের সমাবেশে বক্তব্য রাখার পাশাপাশি শোভাযাত্রার উদ্বোধন করেন তিনি।

সাবেক ডাকসুর ভিপি আরো বলেন, ২০১৪ সালের নির্বাচন হলেছিলো অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। আওয়ামী লীগ ব্যাপক জনপ্রিয়তা নিয়ে সেই নির্বাচনে বিজয়ী হয়। ১৯৭০ এর সাধারণ নির্বাচনের মতো ২০১৮ সালের নির্বাচনও আওয়ামী লীগ ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

তোফায়েল আহমেদ আরো বলেন, চলতি সপ্তাহে পৌরসভা নির্বাচনেও আওয়ামী লীগ ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে, ৬৫ শতাংশ ভোট পড়েছে এ নির্বাচনে। পৌর নির্বাচনও আবাধ, সুষ্ঠু ও নিরেপক্ষ হয়েছে। ভোলার নদী ভাঙন রোধে অনেক কাজ করেছেন উল্লেখ করে উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে তিনি আরো বলেন, খুব শিগগিরই ভোলা-বরিশাল ব্রিজের কাজ শুরু হতে যাচ্ছে। এর মধ্যে ৮০০ কোটি টাকা ব্যয়ে ভোলা-চরফ্যাশনে মহাসড়কের উন্নয়ন কাজ শুরু হয়েছে।