চলচ্চিত্রের মুভি লর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল অসহায় মানুষের পাশে

ছবিঃ সংগৃহীত

চলচ্চিত্রের মুভি লর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল অসহায় মানুষের পাশে সব সময়ই দাঁড়ান। কাজটি তিনি নীরবেই করেন। তিনি মনে করেন,মানুষের পাশে দাঁড়ানো বা কাউকে সহযোগিতা করার বিষয়টি গোপনেই করতে হয়। হাদিসে আছে, ডান হাতে সাহায্য করলে বাম হাতও যেন না জানে। কাউকে জানিয়ে সাহায্য করার অর্থ হচ্ছে নিজেকে জাহির করা। এটা মোটেও উচিৎ নয়।

এরইমধ্যে তিনি চলচ্চিত্রের অসহায় মানুষদের সহায়তা শুরু করেছেন এবং তা অব্যাহত রেখেছেন। এ ব্যাপারে ডিপজল বলেন, ‘এ বিষয়গুলো গোপন থাকাই ভালো। তা না হলে জাহির করা হয়। লোক দেখানো বিষয়ে পরিণত হয়। এমন কাজ আমার পছন্দ নয়। আমি আমার সাধ্যমতো আমার চলচ্চিত্রের মানুষের পাশে সবসময় দাঁড়ানোর চেষ্টা করি। যতদিন বেঁচে থাকবো তাদের পাশে থাকবো। আর এটা বলারও বিষয় নয়।

এদিকে জানা যায়, ডিপজল তার সাভার এলাকায় সাধারণ মানুষের পাশেও সহোযোগিতা নিয়ে দাঁড়িয়েছেন। অনেক মানুষের ঘরে খাদ্য দ্রব্যসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছেদিচ্ছেন। করোনাভাইরাস সঙ্কট না কাটা পযর্ন্ত এই সহায়তা কাযর্ক্রম চালিয়ে যাবেন। তিনি জাতীয় এই দুযোর্গে অসহায় দরিদ্র মানুষের পাশে সামর্থ্যবানদের দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।