মিমিকে হেনস্তার দায়ে ট্যাক্সিচালক গ্রেফতার

ওপারবাংলা তথা পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তীকে হয়রানির অভিযোগে এক ট্যাক্সিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে বাবা যাদব নামের ওই ট্যাক্সিচালককে গ্রেফতার করা হয়।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়, সোমবার দুপুরে জিম শেষে বালিগঞ্জ ফাঁড়ি সংলগ্ন এলাকা দিয়ে বাড়ি ফিরছিলেন অভিনেত্রী মিমি। তখনই এক ট্যাক্সি অভিনেত্রী মিমির গাড়ি অনুসরণ করে তাকে ওভারটেক করার চেষ্টা করে । এই সময় ওই ট্যাক্সিচালক অশ্লীল আচরণও করেন। এরপরই গাড়ি থামিয়ে কথা বলতে গেলে সাংসদ-অভিনেত্রীর ড্রাইভারের সঙ্গে দুর্ব্যবহার করেন ওই ট্যাক্সিচালক। কথা কাটাকাটির একপর্যায়ে সাংসদ মিমি চক্রবর্তীকে উদ্দেশ্য করে কটূক্তি করা শুরু করেন ওই ট্যাক্সি ড্রাইভার। ঘটনার পরই গড়িয়াহাট পুলিশ স্টেশনে গিয়ে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

অভিযোগে সাংসদ জানিয়েছেন, সোমবার রাতে জিম থেকে একাই বাড়ি ফিরছিলেন মিমি। তার সঙ্গে দেহরক্ষী ছিলেন না। রাস্তায় সিগন্যাল থাকায় বালিগঞ্জ এবং গড়িয়াহাটের মাঝামাঝি তার গাড়িটি বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকে। হঠাৎ ওভারটেক করে তার গাড়ির পাশে এসে পৌঁছায় ওই ট্যাক্সিটি । হঠাৎ মিমি লক্ষ্য করেন, তার দিকে তাকিয়ে অশ্লীল অঙ্গিভঙ্গি করছেন ওই ট্যাক্সির চালক। সঙ্গে সঙ্গে তিনি গাড়ি থেকে নেমে ওই ট্যাক্সিচালককে সাবধান করেন। সে সময় ওই ট্যাক্সিচালক মদ্যপ অবস্থায় ছিল বলে জানা যায়।

মিমি চক্রবর্তীর অভিযোগ, তখনই তাকে উদ্দেশ্য করে কটূক্তি করতে থাকে ওই ট্যাক্সিচালক। রাস্তায় জটলা হয়ে যাওয়ায় তখনকার মতো গাড়ি নিয়ে বাড়ি ফিরে যান অভিনেত্রী মিমি। এরপর গড়িয়াহাট থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। পরে রাতেই অভিযুক্ত ট্যাক্সিচালক বাবা যাদবকে গ্রেফতার করা হয়।

: হিন্দুস্তান টাইমস