‘যাইমু লং ড্রাইবো’ গানের মডেল আলজেরিয়ান মৌনা 

ছোটবেলায় আশরাফুল পাভেলের গানের হাতেখড়ি চাচার কাছে। এরপর গান শিখেছেন সিলেটের ওস্তাদ রানা কুমার সিনহার কাছে। মিউজিক এবং মিউজিক টেকনোলজির উপর কোর্স করে মিউজিকের খুঁটিনাটি সব বিষয় শিখেছেন ইংল্যান্ডের একটি কলেজ থেকে।

সাউন্ড ডিজাইনিংয়ের ওপর আরও একটি কোর্স করেন কানাডায় স্থায়ী হওয়ার পর। এরপর গানে মনোনিবেশ করেন। এবার এই শিল্পী শ্রোতাদের উপহার দিলেন নতুন গান ‘যাইমু লং ড্রাইবো’। গানটির কথা ও সুর করেছেন আশরাফুল পাভেল ও সাবজ। সংগীত পরিচালনায় ছিলেন আশরাফুল পাভেল নিজেই।

কানাডার মনোরম পরিবেশে গানটির ভিডিও নির্মাণ করেছেন ওবাই সাম্মির। আলজেরিয়ান জনপ্রিয় তারকা মডেল মৌনা ও আশরাফুল পাভেল এতে মডেল হিসেবে কাজ করেছেন।

আশরাফুল পাভেল বলেন, গতানুগতিক বাংলা গান থেকে গানটি একটু আলাদা। বাংলা গানকে আমি বিশ্বমানের করার জন্য নিয়মিত কাজ করে যাচ্ছি। শ্রোতারা গানের কথা, সুর এবং সংগীতে ভিন্নতা পেয়েছেন। আর ভিডিও চিত্রায়ন ও লোকেশন মুগ্ধ হয়েছেন দর্শক।ভিডিও প্রকাশের পর অনেকেরই প্রশংসা পাচ্ছি। আশা করি, “যাইমু লং ড্রাইবো” সব শ্রেণিরর শ্রোতা-দর্শক পছন্দ করবেন। গানটিতে আধুনিক কথার সাথে আঞ্চলিকতার মিশেল শ্রোতাদের মুগ্ধ করেছে।’

গত ৩ অক্টোবর ২০২০ ধ্রুব মিউজিক স্টেশনে ‘যাইমু লং ড্রাইবো’ গানটি প্রকাশ হয়েছে। প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি আরো শুনতে পাওয়া যাচ্ছে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপে। গানটি ইতিমধ্যে গ্রাহকদের ওয়েলকাম টিউনস্/কলার টিউনস্ হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন: