চিত্রনায়িকা মৌ খান করোনায় আক্রান্ত

বাংলাদেশ চলচ্চিত্রের এই প্রজন্মের জনপ্রিয় নায়িকা মৌ খান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল শুক্রবার ৯ অক্টোবর তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলে গণমাধ্যমকে মৌ খান নিজেই নিশ্চিত করেছেন।

করোনার কারণে দীর্ঘদিন শুটিং বন্ধ থাকায় তিনিও দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন। শাহীন সুমন পরিচালিত আন্ডারওয়ার্ল্ডের গল্পে ওয়েব সিরিজ ‘মাফিয়া’র শুটিং সম্প্রতি শুরু করেছিলেন চিত্রনায়িকা মৌ খান। এই সিরিজে তার বিপরীতে কাজ করছেন আনিসুর রহমান মিলন। মৌ জানান প্রথমে নারায়ণগঞ্জ এবং তারপরে কক্সবাজারে ‘মাফিয়া’র শুটিং করেছেন তিনি। এই তরুণ অভিনেত্রী মৌ জানান, সেখান থেকে ফিরেই গত ৮ অক্টোবর থেকে অসুস্থবোধ করছিলেন। এরপর তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। প্রথমে জ্বর আসে, এরপর হালকা কাশি শুরু হয়। গলাতেও হালকা ব্যথা অনুভব করছিলেন। খাবারের স্বাদ-ঘ্রাণও পাচ্ছিলেন না। করোনা সন্দেহ হলে চিকিৎসকের পরামর্শে কভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা জমা দেন। অবশেষে গতকাল শুক্রবার করোনা পরীক্ষার রিপোর্ট হাতে আসলে জানা যায় মৌ করোনায় আক্রান্ত।

বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন জনপ্রিয় এই চিত্রনায়িকা। চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন এজন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

‘প্রতিশোধের আগুন’ নামক ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন চিত্রনায়িকা মৌ খান। এরপর তিনি বাহাদুরি, বান্ধব, তুই আমার জান, তবুও প্রেম দামি নামে চারটি ছবিতে কাজ করেছেন। এই ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।