ঝড় তুলেছে নুসরাতের ‘আমি চাই থাকতে’

‘আমি চাই থাকতে’ গানের একটি দৃশ্যে নুসরাত ফারিয়া ও মাস্টার ডি । সংগৃহীত ছবি

গুণের শেষ নেই ঢালিউডের চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার। দুই বাংলাতেই দর্শকের কাছে তিনি সিনেমার অভিনয় দিয়ে পরিচিতি পেয়েছেন। সাফল্য পেয়েছেন তিনি উপস্থাপনা ও মডেলিং দিয়েও। গানেও ধরে রেখেছেন সাফল্যের ধারাবাহিকতা। ২০১৮ সালে গানের ভূবনে তার অভিষেক হয় ‘পটাকা’ শিরোনামের গান দিয়ে।

নুসরাত ফারিয়ার গাওয়া অভিষেক গান ‘পটাকা’ প্রকাশের পর ইউটিউব দুনিয়ায় ব্যাপক সাড়া পড়েছিল! সেই সাফল্যেরই ধারাবাহিকতায় নিজের গাওয়া দ্বিতীয় গান নিয়ে দর্শক-শ্রোতাদের মাঝে হাজির হলেন তিনি।

‘আমি চাই থাকতে’ এবারের গানের শিরোনাম। নুসরাতের জন্য গানটি তৈরি করেছেন কানাডার জনপ্রিয় র‌্যাপার-কম্পোজার মাস্টার ডি। আজ ১৪ অক্টোবর ভারতের নামি প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও অবমুক্ত হয়েছে।

নুসরাত ফারিয়ার উপস্থিতি ভিডিওতেও দর্শকরা দারুণভাবে উপভোগ করছেন। মাত্র ৬ ঘণ্টার মধ্যেই গানের ভিউ ছাড়িয়েছে ২লাখ ২৫ হাজার। পছন্দের সাথে অনেকে আবার অপছন্দও করছেন। ভিডিওটিকে দেড় হাজারেরও বেশি দর্শক পছন্দ হয়নি বলে রায় দিয়েছেন।

নুসরাত ফারিয়া তার নতুন গান নিয়ে বলেন, ‘এটা সত্যিই ভালো লাগার মতো একটি বিষয়। ‘পটাকা’ গানটিও গ্রহণ করেছিলেন শ্রোতা ও দর্শক। নতুন গানটিও সবার নজর কাড়তে সক্ষম হচ্ছে। নতুন গানটি একদিনে ৫০ হাজার ভিউই হয়নি, একই সঙ্গে গানটির ভিডিও অনেকে শেয়ার করছেন এবং আমাকে শুভেচ্ছা জানাচ্ছেন গানটির জন্য। আমি কৃতজ্ঞ সবার কাছে।’

২০১৫ সালে চলচ্চিত্রে পা রাখার পর নুসরাত ফারিয়া ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’ সহ আরোবেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন।

‘আমি চাই থাকতে’ গানের ভিডিও