গোপনে বিয়ে করে পুলিশের হাতে ধরা পপি

‘গোপনে বিয়ে করায় পরিবারের করা মামলায় গ্রেফতার হলেন পপি…’ এমন ক্যাপশন দিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন পরিচালক অনন্য মামুন। সত্যিই কী পুলিশের হাতে গ্রেফতার পপি? এ প্রশ্ন নিয়েই যোগাযোগ করা হয় পপির সঙ্গে।

প্রশ্ন রাখতেই হেসে দেন নায়িকা পপি। তিনি বলেন, ‘আরে এমন কিছুই নয়। এটি তো ওয়েব সিরিজের একটা কাজ। সিরিজটির নাম ইন্দুবালা। অনন্য মামুন নির্মাণ করছেন। এরই একটি দৃশ্যে গোপন বিয়ের কারণে গ্রেফতার করে পুলিশ। সেই সিক্যুন্সের ছবিই পরিচালক পোস্ট করেছেন।’

ইদানিং ওয়েব সিরিজে কাজ করছেন বাংলাদেশের বেশ ক’জন নায়িকা। তাদের একজন পপি। হঠাৎ করে ওয়েব সিরিজ করছেন, কারণ কী? জানতে চাইলে এ নায়িকা বলেন, ‘অনলাইন দুনিয়ায় সবাই এখন ওয়েব সিরিজি দেখছে। জনপ্রিয় শিল্পীরাও এতে কাজ করছেন। এই সিরিজটির বাজেট বেশ ভালো। সুতরাং পরিকল্পনা করে গুছিয়ে কাজ করা যাবে। এ কারণেই কাজ করছি। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

‘ইন্দুবালা’য় দেখা যাবে, সমাজ জঞ্জালে ভরা সমাজ। চারদিকে শুধু অন্যায়, দুর্নীতি। এই অনাচার থেকে সাধারণ মানুষকে মুক্ত করতে ইন্দুবালা এগিয়ে আসেন। তিনি প্রতিবাদী একজন নারী।কিন্তু হিংসা কিংবা সহিংসতা দিয়ে নয়, ভালোবাসার পরম মমতায় সমাজ থেকে অন্যায় দূর করতে সে দৃঢ়প্রতিজ্ঞ। তিনিই পপি।

ইনোভেট সলিউশন লিমিটেড প্রযোজিত ‘ইন্দুবালা’য় আরও অভিনয় করছেন তারিক আনাম খান, এ বি এম সুমন, শহীদুজ্জামান সেলিম, আঁচল প্রমুখ। আগামী ১৫ নভেম্বর থেকে এটি প্রচারে আসবে বলে জানিয়েছেন পরিচালক।

লেটেস্টবিডিনিউজ.কম/কেএস