Home বিবিধ টপলেস রাজকন্যা

টপলেস রাজকন্যা

- Advertisement -

রাজপরিবারের কেউ প্রকাশ্যে বা জনসম্মুখে গেলে তাকে প্রটোকল দেয়ার নিয়ম আছে। কিন্তু সেই প্রটোকল ভেঙেছেন রাজপরিবারের লেডি আমেলিয়া উইন্ডসর। শুধু তাই নয়, তিনি ইবিজার সমুদ্রসৈকতে পুরো টপলেস হয়ে সময় উপভোগ করেছেন। এ সময় ওই সৈকতে অনেক মানুষের উপস্থিতি ছিল। কিন্তু সে দিকে কোনো ভ্রুক্ষেপ করেন নি আমেলিয়া। বৃটিশ রাজসিংহাসনে আরোহনের ৩৮ নম্বর সিরিয়ালে রয়েছেন ২২ বছর বয়সী এই মডেল।

ইবিজার সান্তা ইউলালিয়ায় গোলাপি বিকিনি পরে তিনি দেদারছে ঘুরেছেন। এ সময় তার শরীরের উপরের অংশে কোনোই পোশাক ছিল না। একেবারে উন্মুক্ত হয়ে তিনি কখনও ছায়ায় বসেছেন। কখনও বালুকাবেলায় দাঁড়ানো অবস্থায় দেখা গেছে তাকে। উন্মুক্ত বক্ষদেশে তাকিয়েছেন অনেকে। তাতে আমেলিয়ার কিছু এসে যায় না। যেমনটা সম্প্রতি থাইল্যান্ডে করেছেন ইংলিশ টিভি পারসোনালিটি, সেলিব্রেটি কেটি প্রাইস। কেটি প্রাইস তার নতুন বয়ফ্রেন্ড ক্রিস বয়সনকে সঙ্গে নিয়ে উন্মত্ত যৌনাচারে মেতে উঠেছিলেন। তবে আমেলিয়া তা করেন নি। তাকে বেশ খুশি দেখা গেছে। তিনি টপলেস হয়ে পড়ছিলেন বই। আবার গভীর সমুদ্রে শরীর ঠান্ডা করতে পানিতে দাঁড়িয়ে ছিলেন। তিনি ডিউক অব কেন্টের নাতনি।

- Advertisement -

তাকে বৃটেনের সাহিত্য ও সমাজ বিষয়ক জার্নাল ট্যাটলার সবচেয়ে সুন্দরী রাজকীয় যুবতী হিসেবে আখ্যায়িত করেছে। তিনি ইবিজায় গিয়েছিলে বোন মারিনাকে সঙ্গে নিয়ে অবকাশ যাপনে। তিনি বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দেন। সম্প্রতি তিনি সারপেনটিন সামার পার্টিতে যোগ দিয়েছিলেন। এ ছাড়া ডোলসে অ্যান্ড গাব্বানায় তিনি একজন মডেল। সম্প্রতি তার বুকের ওপর ট্যাট্টু বা উল্কি আঁকা হয়েছে তাও প্রকাশ করেছেন। তাকে বলা হয় রাজপরিবারের রীতি বিরোধী হিসেবে। রাজপরিবারের সক্রিয় সদস্য মেগান মার্কেল ও কেট মিডলটনের মতো নন আমেলিয়া। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব। আছে নিজের একাউন্ট। গ্রীষ্মকালীন অবকাশের অনেক ছবি তিনি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে।

আর্ল অব সেইন্ট অ্যাড্রিউস জর্জ উইন্সসরের মেয়ে আমেলিয়া। তার মায়ের নাম সিলভানা তোমিসেলি। সিলভানাকে বিয়ে করতে তার আমেলিয়ার পিতা ধর্মান্তরিত হয়ে ক্যাথোলিক হয়েছেন। রাজপরিবারের সিংহাসন পাওয়ার উপযোগিতা ফিরে পেয়েছেন তিনি। তাদের সন্তান লেডি আমেলিয়া। তিনি একাধারে মডেল। অন্যদিকে তাকে নিয়ে অনেক ম্যাগাজিনে কভার স্টোরি প্রকাশ করা হয়েছে। সম্প্রতি তিনি জুতার সংগ্রহশালা পেনেলোপ চিলভারসে মডেল হয়েছেন। এ থেকে তিনি যা আয় করছেন তা দিয়ে দিচ্ছেন যুদ্ধশিশুদের কল্যাণে।
আমেলিয়া যখন ইবিজায় এমন টপলেস হয়ে পোজ দিচ্ছিলেন তখন শনিবারে সেখানে জন্মদিন উদযাপন করার কথা প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেলের।

বাংলাদেশ সময়ঃ ১২৫৮ ঘণ্টা, ০৪ আগস্ট, ২০১৮
লেটেস্টবিডিনিউজ.কম/কেএস

- Advertisement -