অসহায়দের জন্য অবদান রাখায় সম্মাননা পেলেন বাংলাদেশি বংশোদ্ভূত প্রিসিলা

অসহায়দের জন্য অবদান রাখায় সম্মাননা পেলেন বাংলাদেশি বংশোদ্ভূত প্রিসিলা
ফাইল ছবি

প্রবাসে থেকে বাংলাদেশের অসহায় মানুষকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সামাজিক অবদান রাখায় সম্মাননা ক্রেস্ট পেলেন বাংলাদেশি বংশোদ্ভূত নিউইয়র্ক প্রবাসী ফাতেমা নাজনীন প্রিসিলা।

গত ২৬ জুন নিউইয়র্কের জ্যাকসন হাইটস-এ তাকে এ সম্মাননা জানানো হয় জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন অব নিউইয়র্ক ও ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডেভেলপমেন্ট আমেরিকার উদ্যোগে আয়োজিত বাংলাদেশি এক মেলায়।

এ সময় জ্যাকসন হাইটস বিজনেস অ্যাসোসিয়েশন ও ওয়ার্ল্ড হিউম্যান রাইটস এর কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশি সংগীত শিল্পী তপন চৌধুরী, বেবী নাজনীন, ব্যান্ড শিল্পী বিপ্লবসহ আরও অনেকে।

অনুষ্ঠানটির সংস্কৃতি বিষয়ক ব্যবস্থাপনায় ছিলেন শো টাইম মিউজিকের পরিচালক আলমগীর খান আলম।

প্রিসিলা তার সম্মাননা ক্রেস্টটি সম্প্রতি সিলেট ও সুনামগঞ্জের বানভাসী মানুষের পাশে দাঁড়ানো ব্যারিস্টার সুমন, তাশরীফ খান, ফারাজ করিম চৌধুরী, তৌহিদ আফ্রিদিসহ যারা সিলেটের বন্যায় কাজ করেছেন, তাদের উৎসর্গ করেছেন।

প্রসঙ্গত, বিভিন্ন বিষয়ের ওপর ভিডিও কনটেন্ট বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার পর সেখান থেকে আয় করা টাকা বাংলাদেশি অসহায় মানুষের কল্যাণে ব্যয় করছেন প্রিসিলা। দীর্ঘদিন ধরে এ কাজটি করে আসছেন তিনি।

আঠার বছর বয়সী ফাতেমা নাজনীন প্রিসিলা নিউইয়র্কের একটি বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা ও আইন নিয়ে পড়ছেন।