Home বিনোদন প্রিয়াঙ্কাকে চাইলেও পাবেন না শাহরুখ

প্রিয়াঙ্কাকে চাইলেও পাবেন না শাহরুখ

- Advertisement -

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন শুধুই নিক জোনাসের। মনেপ্রাণে স্বামী হিসেবে বরণ করেই নিকের গলায় মালা পরিয়েছেন পিসি। নবদম্পতি এখন মধুর সময় কাটাচ্ছেন বিশ্বের নানা প্রান্তে ঘুরেফিরে। প্রিয়াঙ্কা নিজেও জানিয়েছেন, সুখের সেরা সময় কাটাচ্ছেন তিনি। তাই চাইলেও তো আর প্রিয়াঙ্কাকে পাচ্ছেন না আরেক বলিউড বাদশাহ শাহরুখ খান।

বাস্তব জীবনে নয়, আকাশচারী রাকেশ শর্মার জীবনী অবলম্বনে নির্মিতব্য ‘সারে জাঁহা সে আচ্ছা’ ছবিতে সুপারস্টার শাহরুখ খানকে আশা করেছিলেন ছবিটির লেখক আনজুম রাজাবলি। তবে শাহরুখ এখন রাজি হননি।

- Advertisement -

‘জিরো’ বক্স অফিসে ব্যর্থ হওয়ার পর আর মহাশূন্য-ভ্রমণে মন নেই শাহরুখের। তিনি এখন ‘ডন’ সিরিজের তৃতীয় কিস্তির জন্য প্রস্তুত। ফারহান আখতারের ক্রাইম ড্রামা ‘ডন’ সিরিজের তৃতীয় কিস্তির প্রি-প্রডাকশনের কাজ চলছে।

২০০৬ সালে মুক্তি পায় ‘ডন : দ্য চেজ বিগিনস’। এর পাঁচ বছর পর ২০১১ সালে মুক্তি পায় ‘ডন-২’। বিপুল দর্শকপ্রিয়তা পেয়েছে এই সিরিজের দুটি ছবি।

সূত্রটি আরো জানায়, নির্মাতারা চাইছেন ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির শেষটা ভালো হোক। সবাইকে চমকে দেওয়ার মতো কিছু থাকবে এই ছবিতে।

‘ডন’ সিরিজে পুলিশ কর্মকর্তা রমার কথা কার না মনে নেই। ‘ডন’ শাহরুখকে ধরার জন্য কী প্রাণান্তকর চেষ্টাই না চালিয়েছেন রমা ওরফে প্রিয়াঙ্কা চোপড়া।

তবে শেষ কিস্তিতে নাকি প্রিয়াঙ্কা চোপড়াকে পাচ্ছেন না শাহরুখ খান। ইতিমধ্যে আর সব অভিনেতা ঠিকঠাক হয়ে গেলেও প্রধান নারী চরিত্রটি চূড়ান্ত করা হয়নি। আর প্রিয়াঙ্কা ডন এর নায়িকা চাইলেও নির্মাতা নতুন কোনও নায়িকাকে নিতে চাইছেন।

- Advertisement -