মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে বাইডেনের বিজয়ে উল্লাস লস এঞ্জেলেস প্রবাসীদের

Los Angeles

মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচনে যো বাইডেন প্রেসিডেন্ট ও কমলা হ্যারিস ভাইস প্রেসিডেন্ট হিসাবে বিপুল ভোটে জয়লাভ করায় ‘বাংলাদেশি-আমেরিকান ডেমোক্র্যাটিক পার্টি অব ক্যালিফোর্নিয়া’র পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে।

অভিনন্দন বার্তায় সংগঠনের প্রেসিডেন্ট শামীম হোসেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কাজী মশহুরুল হুদা, ভাইস প্রেসিডেন্ট সোহেল রহমান বাদল, সাধারণ সম্পাদক মমিনুল হক বাচ্চু, কোষাধ্যক্ষ নাজমুল চৌধুরী ও প্রেস সেক্রেটারি লস্কর আল মামুন বলেন, গত একশো বছরের মধ্যে এমন অভূতপূর্ব নির্বাচন হয়নি। এবারের নির্বাচনে করোনার মধ্যেও মানুষ আনন্দের সাথে ভোট প্রদান করেছে। ভোটাররা পরিবর্তন চেয়েছিল এবং নির্বাচনে তার প্রতিফলন ঘটেছে।

নেতৃবৃন্দ বলেন, এবারের নির্বাচনে বিপুলসংখ্যক বাংলাদেশি ভোট প্রদান করেছে-যা অতীতে দেখা যায়নি। ডেমোক্র্যাটিকদের ঘাঁটি হিসাবে পরিচিত এবং সর্বাধিক ৫৫টি ইলেকট্রোরাল ভোটের অধিকারী গোল্ডেন স্টেট খ্যাত ক্যালিফোর্নিয়া তার মর্যাদা রেখেছে। এ জন্য নেতৃবৃন্দ প্রবাসী বাংলাদেশি ডেমোক্র্যাটিক ভোটারদের ধন্যবাদ জানান।

নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন যে, ইমিগ্র্যান্ট বান্ধব নিবনির্বাচিত প্রেসিডেন্ট যো বাইডেন ইমিগ্র্যান্টদের জন্য ইতিবাচক কাজ করবেন এবং ভারতীয় বংশোদ্ভূত ও ক্যালিফোর্নিয়ার সিনেটর ও সাবেক এটর্নি জেনারেল কমলা হ্যারিস তার কর্মদক্ষতা ও অভিজ্ঞা দিয়ে যুক্তরাষ্ট্রকে সঠিক পথে পরিচালনা করবেন।

উল্লেখ্য যে, গত কয়েক মাস ধরে লিটল বাংলাদেশের প্রাণকেন্দ্রে অবস্থিত লসএঞ্জেলেসের সুপরিচিত দেশি গ্রোসারী ও রেস্টুরেন্টের বাংলাদেশি-আমেরিকান ডেমোক্র্যাটিক পার্টির অস্থায়ী কার্যালয় হিসাবে ব্যবহার করা হচ্ছে।