ওবায়দুল কাদের শঙ্কামুক্ত

ফাইল ছবি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অবস্থা এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন তার চিকিৎসাবিষয়ক সমন্বয়ক ডা. আবু নাসের রিজভী। আজ শুক্রবার বিকেলে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল লবিতে উপস্থিত পরিবারের সদস্য ও অন্যদের এ কথা জানান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের এই পরিচালক এবং নিওরোলজিস্ট।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এতে বলা হয়েছে, ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভালো আছেন। অস্ত্রোপচারের পর তিনি এখন শঙ্কামুক্ত। তার আইওবিপি মেশিন খুলে ফেলা হয়েছে এবং বাকি সব প্যারামিটার ভালো আছে। আগামী ৩-৪ দিন পর তাকে কেবিনে নেয়া হবে বলে জানান ডা. আবু নাসের রিজভী।

শুক্রবার বিকেলে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল লবিতে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদের। আরও উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

গত বুধবার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়।