দুর্দান্ত ফিচার নিয়ে বাজারে শাওমি নোট সেভেন প্রো

দেশের বাজারে শাওমি রেডমি নোট সেভেন প্রো বিক্রি শুরু করেছে। রেডমি নোট লাইন-আপের এই ফোনটির সবচেয়ে বড় সংযোজন হলো এর অত্যাধুনিক ও শক্তিশালী কার্যক্ষমতা।

শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব অভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, `সকলের জন্য উদ্ভাবন-এই দর্শনের সমর্থনে রেডমি নোট লাইনে রেডমি নোট সেভেন প্রো একটি অনন্য সংস্করণ। নোট সেভেন প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ ও সনির শক্তিশালী ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সমৃদ্ধ, যাতে আছে অসাধারণ অরা ডিজাইন।’

এখনও পর্যন্ত সবচেয়ে শক্তিশালী রেডমি সিরিজের রেডমি নোট সেভেন প্রো’তে প্রথম অরা ডিজাইন ব্যবহার করে। এই ডিজাইন আরও বেশি কার্যকর, নিখুঁত এবং প্রিমিয়াম স্টাইল নিয়ে আসার মাধ্যমে হ্যান্ডসেটটিতে নতুনত্ব তৈরি করেছে। ফোনটির সামনে ও পেছনের দিকে কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত।

হ্যান্ডসেটটি দারুণ স্টাইল আর ফাংশনের চমৎকার সমন্বয়। এর ১৯.৫:৯ ২৩৪০ x১০৮০ পিক্সেল এলটিপিএস প্যানেল সমৃদ্ধ ৬.৩ ইঞ্চি সাইজের ডট নচ ডিসপ্লে অরা ডিজাইনে যোগ করেছে নতুন মাত্রা।

ফোনটি ৪ জিবি র‌্যামে বাজারে পাওয়া যাচ্ছে। সঙ্গে আছে ৬৪ জিবি র‌্যাম। এর দাম ২১ হাজার ৯৯৯ টাকা। এটি পাওয়া যাবে স্পেস ব্ল্যাক, নেবুলা রেড এবং নেপচুন ব্লু রঙে।

লেটেস্টবিডিনিউজ/এনপিবি