Home বিনোদন জয়ার সিনেমার প্রশংসায় ঋষি কাপুর

জয়ার সিনেমার প্রশংসায় ঋষি কাপুর

- Advertisement -

দুই বাংলায় সমানতালে দাপটের সঙ্গে কাজ করে চলেছেন অভিনেত্রী জয়া আহসান। কাগজ-কলমে হিসাব কষলে অবশ্য ওপার বাংলাতেই তার বেশি কাজ। একের পর এক আলোচিত ও প্রশংসিত সিনেমায় অভিনয় করে তাক লাগিয়ে দিচ্ছেন এই অভিনেত্রী। অর্জন করেছেন ভারতের সিনেমায় অন্যতম সম্মানজনক পুরস্কার ফিল্মফেয়ার’ও।

কলকাতায় জয়ার নতুন সিনেমা ‘কণ্ঠ’। সম্প্রতি এই সিনেমার ট্রেলার প্রকাশ হয়েছে। প্রকাশের পর থেকেই টালিউডের সিনেমা বিশেষজ্ঞদের প্রশংসা কুড়াচ্ছে ট্রেলারটি। এবার সেই তালিকায় যুক্ত হলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর।

- Advertisement -

বিশ্বব্যাপী জনপ্রিয় এই অভিনেতা জয়ার ‘কণ্ঠ’ সিনেমার ট্রেলার নিজের টুইটারে শেয়ার দিয়েছেন। সঙ্গে লিখেছেন- ‘খুবই মনোমুগ্ধকর!’

ঋষি কাপুরের মতো তারকার কাছ থেকে প্রশংসা পেয়ে উচ্ছ্বসিত জয়া আহসান নিজেও। তিনি বলেন, ‘আমাদের ছবিটি প্রসঙ্গে বহু মূল্যবান কথা লিখেছেন ঋষি কাপুর। আপনার এই সুন্দর কথার জন্য ধন্যবাদ স্যার (ঋষি কাপুর) আপনাকে। উনার এই বাক্য আমাদের কাছে অনেক কিছু।’

‘কণ্ঠ’ সিনেমাটি পরিচালনা করেছেন নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জি। এই জুটি ইতোমধ্যে কলকাতার সবচেয়ে সফল ও জনপ্রিয় নির্মাতা জুটিতে পরিণত হয়েছে।

এই সিনেমায় জয়া আহসান একজন শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন। যিনি ক্যানসারে আক্রান্ত হয়ে কণ্ঠ হারিয়ে ফেলা মানুষকে ভাষা শেখান। এই চরিত্রে অভিনয়ের জন্য তিনি আলাদাভাবে প্রশিক্ষণও নিয়েছেন বলে জানান জয়া।

জয়া আহসান ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন পাওলি দাম, পরাণ বন্দ্যোপাধ্যায় প্রমুখ। আগামী ১০ মে পশ্চিমবঙ্গে ‘কণ্ঠ’ মুক্তি পাচ্ছে।

- Advertisement -