Home রাজনীতি সুলতান মনসুরকে ‘ছলনাময়ী’ বললেন রিজভী

সুলতান মনসুরকে ‘ছলনাময়ী’ বললেন রিজভী

- Advertisement -

আলোচিত-সমালোচিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী বিএনপির ধানের শীষ প্রতীকের ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদকে ছলনাময়ী বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

সুলতান মনসুরের শপথের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রাজনীতিতে অঙ্গীকার ভঙ্গকারী, ছলনাময়ীরা গণশত্রুতে পরিণত হবে। বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল সাড়ে ১১ টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

- Advertisement -

সংবাদ সম্মেলনে দলের ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা নাজমুল হক নান্নু, শাহিদা রফিক প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে মৌলভীবাজার-২ আসনে এই সংসদ সদস্য বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা ১১টায় সংসদ ভবনে শপথ নেন। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাকে শপথ বাক্য পাঠ করান। জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ অনুষ্ঠান সঞ্চালনা করেন। শপথ শেষে তার জন্য চা নাস্তার আয়োজন করে সংসদ সচিবালয়।

প্রসঙ্গ, গত ৩০ ডিসেম্বর বহুল আলোচিত ও কাঙ্খিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের ৩০০ আসনের মধ্যে ২৯২ আসনে জয় পায় ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট। বিপরীতে বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্ট জয় পায় মাত্র ৮টি আসনে।

ব্যাপক অনিয়ম-কারচুপিসহ সাজানোর নির্বাচনের অভিযোগ এনে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট। তখন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত ৮ জনই শপথ নেবেন না বলে জানানো হয় জোট থেকে। কিন্তু হঠাৎ করে সুর বদলে ফেলেন গণফোরামের সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ ও মো. মোকাব্বির খান। তাঁরা শপথ নেয়ার ঘোষণা দেন। তবে ঐক্যফ্রন্টের চাপে আপতত শপথ নেননি মো. মোকাব্বির খান।

- Advertisement -