বগুড়ায় গরু বোঝাই ট্রাক লুট

বগুড়ার শেরপুর উপজেলার সীমান্তবর্তী ঢাকা-বগুড়া মহাসড়ক এলাকায় গরু বোঝাই ট্রাক লুটের ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। সোমবার দিবাগত রাত অনুমান সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নওগাঁর মান্দা এলাকা থেকে শাহ আলমসহ কয়েকজন ব্যাপারী ১৪ টি গরু কিনে ট্রাকে ঢাকায় যাচ্ছিলেন। গরুগুলোর মূল্য প্রায় ১৪ লাখ টাকা। পথিমধ্যে ওই ট্রাকের চালক নষ্ট হওয়ার অজুহাত তুলে কৌশলে ট্রাকটি বগুড়া বাজার এলাকায় মহাসড়কের পাশে দাঁড় করান। পাশাপাশি ট্রাকের চালক ট্রাকের কেবিন এবং উপরে থাকা ব্যাপারীদের নামিয়ে দেন।

ঠিক ওই মুহূর্তে পেছনে অজ্ঞাতনামা আরেকটি ট্রাক ও মাইক্রোবাস এসে কিছু বুঝে ওঠার আগেই ব্যাপারীদের রেখে চালক গরু বোঝাই ট্রাক নিয়ে দ্রুত চলে যায়। আর পেছন পেছন ছুটতে থাকে অজ্ঞাতনামা সেই ট্রাক ও মাইক্রোবাস।

পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম আরও জানান, ট্রাকের মালিকের নাম পরিচয় পাওয়া গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকেই একজনকে আটক করা হয়েছে। অজ্ঞান হওয়ার ভান ধরায় এখনও তার নাম পরিচয় জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ২২ আগস্ট, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে