নেইমারের পিএসজিকে সমীহ করছেন রোনালদো

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ সামনে রেখে প্রতিপক্ষ পিএসজিকে সমীহ করছেন ক্রিস্তিয়ানো রোনালদো। তবে পর্তুগিজ এই ফরোয়ার্ড নিজের দল রিয়াল মাদ্রিদকেই শক্তিশালী দাবি করছেন। বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় সেরা ষোলোর প্রথম লেগে নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে ফ্রান্সের দলটির মুখোমুখি হবে প্রতিযোগিতার টানা দুইবারের চ্যাম্পিয়ন রিয়াল।

চলতি লা লিগার শুরুর দিকে তেমন একটা গোল পাচ্ছিলেন না রোনালদো। সর্বশেষ রিয়াল সোসিয়েদাদকে ৫-২ ব্যবধানে উড়িয়ে দেওয়া ম্যাচে হ্যাটট্রিক করে স্বরূপে ফিরেছেন এই তারকা ফরোয়ার্ড। অন্যদিকে নেইমার-কাভানি-এমবাপেতে সাজানো পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগের মতো লিগেও রয়েছে দুর্দান্ত ফর্মে।
“চমৎকার খেলোয়াড় দিয়ে গড়া দারুণ একটি দলের বিপক্ষে আমরা খেলতে যাচ্ছি। কিন্তু আমরা দেখিয়েছি যে, অনেক অভিজ্ঞতা নিয়ে রিয়াল মাদ্রিদ একটি শক্তিশালী দল।”

“আমাদের খুব গভীরভাবে মনোযোগ রাখতে হবে এবং চমৎকার দুটি ম্যাচ পেরিয়ে চ্যাম্পিয়ন্স লিগের পরের পর্বে যেতে হবে। আমরা পিএসজিকে অনেক শ্রদ্ধা করি কিন্তু আমরা খুবই ঐক্যবদ্ধ।”
মৌসুমের শুরুতে সেভাবে আলো ছড়াতে না পারলেও সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেকে ফিরে পাওয়ায় খুশি রোনালদো।

“আমি সব সময় আমার সম্ভাব্য সেরা পর্যায়ের খেলাটা খেলার চেষ্টা করি। কখনও কখনও সেটা আপনাদের পছন্দ মতো হয় না। কিন্তু অভিজ্ঞতা আমাকে শিখিয়েছে, লক্ষ্য পূরণ করতে হলে আমাদেরকে অবশ্যই কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে।”

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি , ২০১৮

লেটেস্টবিডিনিউজ.কম/এস পি