Home খেলা না ফিরলে মারা যাবেন সানিয়া!

না ফিরলে মারা যাবেন সানিয়া!

- Advertisement -

জীবনটা পাল্টে গেছে সানিয়া মির্জার। গতবছরই মা হয়েছেন তিনি। অবশ্য টেনিস ছেড়েছেন তারও অনেক আগে, ২০১৭ সালের অক্টোবরে। লম্বা বিরতিতে হাঁপিয়ে উঠেছেন এই গ্ল্যামার গার্ল। ফের চেনা ভূবন টেনিস কোর্টে ফিরতে আর তর সইছে না সানিয়ার। কিন্তু হৃদয় চাইলেও শরীর এখনো প্রস্তুত নয়। তারপরও ভারতের এই তারকা জানিয়ে দিলেন তাকে ফিরতেই হবে।

সানিয়া মা হয়েছেন ২০১৮ সালের অক্টোবরে। এখন পুত্র সন্তানকে নিয়েই কাটছে সময়। তাকে ঘিরেই যতো ব্যস্ততা। সোশাল মিডিয়ায় সন্তানের সঙ্গে সময় কাটানোর স্থিরচিত্রও তুলে ধরছেন তিনি।

- Advertisement -


সময়টা বেশ ভালই কাটছে। কিন্তু তার মন পড়ে আছে টেনিস কোর্টে। কারণ অনেক দিন তো হলো। ২০১৭ সালের শেষ দেখা গেছে প্রতিযোগিতামূলক খেলায়। এরপরই ভুগেছেন চোটে। তারপর সন্তান জন্ম দিতে লম্বা ছুটিতে যান তিনি। তবে সানিয়া-শোয়েব মালিক দম্পতির সেই সন্তানের বয়স চার মাস পেরিয়ে গেল!


তাইতো ভক্তরাও নড়েচড়ে বসছেন। ফের কী কোর্টে দেখা যাবে তাকে? আবার কী উড়বেন সানিয়া?


এমন কতোশত প্রশ্নের মুখে এখন ভারতের সর্বকালের সেরা এই নারী টেনিস তারকা। স্বস্তির খবর হলো ফেরার লড়াই শুরু হয়ে গেছে তার। সানিয়া জানিয়ে দিলেন, ‘আমি জানি ৩২ বছর বয়সে টেনিসে ফেরাটা সহজ নয়। কিন্তু এটাও ঠিক না ফিরলে আমি মারা যাব।’ এখানেই শেষ নয়, সানিয়া জানালেন ট্রেনার নিয়ে দিন কয়েক পরই ওজন কমানো ও টেনিস-ট্রেনিং শুরু করবেন তিনি।


আরেকটা খবর অবশ্য অনেকেরই জানা যে-সামনেই আসছে সানিয়া মির্জার বায়োপিক। তার জীবনের গল্প এবার উঠে আসবে বলিউডের সিনেমায়। তবে সানিয়ার চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। খোদ তিনি নিজেই অভিনয়ে নাম লেখালেও অবাক হওয়ার কিছু থাকবে না!

লেটেস্টবিডিনিউজ.কম/কেএস

- Advertisement -