Home বিনোদন ভক্তের হাত মুচড়ে দিলেন সনু নিগম

ভক্তের হাত মুচড়ে দিলেন সনু নিগম

- Advertisement -

বলিউড সেলিব্রেটিদের সঙ্গে সেলফি তোলার শখ কার নেই বলুন তো? আর তিনি যদি হন বিখ্যাত কোনো গায়ক, তাহলে তো কথাই নেই। এমনিতেই তারকাদের সঙ্গে ছবি তুলতে চিরকালই আবদার করে থাকেন ভক্তরা। এমনই দাবি জানিয়েছিলেন বলিউডের জনপ্রিয় গায়ক সনু নিগমের এক ভক্ত। আর তাতেই বেধে যায় বিপত্তি।

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এই শিল্পীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি অনুষ্ঠানে গেছেন সনু নিগম। সেখানে খুব স্বাভাবিকভাবে তাকে ঘিরে রেখেছে আলোকচিত্রিরা। হঠাৎ এক ভক্ত এসে সনুর কাঁধে হাত দিয়ে নিজের মোবাইলে সেলফি তুলতে যান। সঙ্গে সঙ্গে সনু নিগম তার কাঁধে রাখা ভক্তের হাত ধরে উল্টোদিকে ঘুরিয়ে মুচড়ে দেন। পরক্ষণেই অবশ্য বিষয়টি সামাল দিয়ে সেই ভক্তের সঙ্গে সেলফিও তোলেন সনু নিগম এবং তা হাসি মুখেই।

- Advertisement -

তবে প্রথমে গায়ক সনু ঠিক কী করতে চেয়েছিলেন তা বোঝা গেল না। তিনি কি ওই ভক্তের তার কাঁধে হাত রাখায় রেগে গিয়েছিলেন? নাকি নেহাতই মজা করে এমনটা করছেন তা নিয়ে সংশয় রয়েই গেছে।

তবে, নেটিজেনদের দাবি তার কাঁধে হাত রাখায় রেগেই গিয়েছিলেন সনু। তবে পরে বিষয়টা বুঝতে পেরে সামলে নেন পরিস্থিতি।

এমন ঘটনায় সনু নিগম মজা করে করেছেন, নাকি ভীষণ বিরক্ত ঠিক বোঝা গেল না। তবে সাম্প্রতিককালে সনু নিগমকে ঘিরে যেসব বিতর্ক ঘোরাফেরা করছে তার মধ্যে এটাও যুক্ত হলো সেই তালিকায়।

- Advertisement -