ঢাকায় শাবানা আজমি ও জাভেদ আখতার

ভারতীয় অভিনেত্রী শাবানা আজমি ও তার স্বামী গীতিকবি জাভেদ আখতার ঢাকায় এসেছেন। আজ বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ কমপ্লেক্স মিলনায়তনে ‘কাইফি অউর ম্যায়’ শিরোনামের একটি অনুষ্ঠানে পারফর্ম করবেন তারা। এই আয়োজন করেছে ব্লুজ কমিউনিকেশনস।

ব্লুজ কমিউনিকেশনসের ব্যবস্থাপনা পরিচালক ফরহাদুল ইসলাম বলেন, ‘আজ দুপুর ১২টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান শাবানা আজমি ও জাভেদ আখতার। সন্ধ্যার আয়োজনে উর্দু সাহিত্যের স্বনামধন্য কবি কাইফি আজমির জীবন মঞ্চে তুলে আনবেন শাবানা ও জাভেদ।’

ভারতের চলচ্চিত্রে উর্দু সাহিত্যকে জনপ্রিয় করেছেন কাইফি আজমি। তারই সুযোগ্য কন্যা অভিনেত্রী শাবানা আজমি। এই উপস্থাপনায় উঠে আসবে কাইফি আজমি ও তার স্ত্রী শওকত কাইফির মধ্যকার প্রেমের আখ্যান। তাদের কিছু চিঠি ও লেখা পাঠ করবেন শাবানা ও জাভেদ। দর্শক-শ্রোতারা জানবেন কাইফির বেড়ে ওঠা, শওকতের সঙ্গে বিয়ে, মুম্বাইয়ে তাদের দিনগুলো, শ্রমিকদের সঙ্গে কাজ এবং কাইফির অসুস্থতার দিনগুলোর কথা।

শাবানা-জাভেদের এই পরিবেশনার সঙ্গে বিখ্যাত গজলশিল্পী জসবিন্দর সিং গাইবেন কাইফি আজমির গজল ও বলিউডের জন্য তার লেখা বেশ কিছু গান। জসবিন্দর ও তাঁর গানের দল গতকালই ঢাকায় পৌঁছান।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ২৫ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ