শাহরুখ কন্যার অদেখা কিছু ছবি

অনেকেই মনে করেন তারকা সন্তানেরা সোনার চামচ নিয়ে জন্মগ্রহণ করেন। কিন্তু, সোনার চামচ নিয়ে জন্মগ্রহণ করলেও তাদের প্রতি পা ফেলতে হয় খুব হিসেব করে। সুপারস্টার শাহরুখ খান এবং ইন্টেরিয়র ডিজাইনার গৌরি খানের একমাত্র মেয়ে সুহানা ইতিমধ্যেই ইন্টারনেটে জনপ্রিয় হয়ে উঠেছে।

বলিউডে অভিষেক না হলেও কখনও খোলামেলা পোশাক, কখনও বন্ধুদের সঙ্গে পার্টির জন্য, কখনও ছোট ভাইকে নিয়ে বাইরে বের হওয়ার কারণে বহুবার বিনোদন পাতার খবরের শিরোনামে এসেছেন তিনি। যেখানেই যান কেন পাপারাজ্জিরা তাকে ঘিরে ধরেন। তার ছবি এবং ভিডিও পোস্ট করা মাত্র সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে।

সুহানা মাত্র কৈশোর থেকে তারুণ্যে পা দিয়েছেন। তার হাসি এবং সুন্দর লুক সবাইকে আকর্ষণ করে। পাপারাজ্জিরা সব সময় খোঁজ রাখেন সুহানা কখন কোথায় কোন পার্টিতে যান। সম্প্রতি, সাদা স্লিভলেস গেঞ্জির উপর নীল ডেনিম পরা একটি ছবি পাপারাজ্জিরা পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা যায়, তিনি হাত দিয়ে চুল ধরে রয়েছেন।

বলিউড তারকা সন্তানদের মধ্যে সুহানা সবার থেকে এগিয়ে। সে বাবা-মায়ের সঙ্গে দারুণ সুন্দর সময় কাটান। সময় পেলেই বন্ধু-বান্ধুবীর সঙ্গে আনন্দ করতে বেরিয়ে পড়েন। সম্প্রতি একটি ভিডিওতে দেখা যায়, সুহানা তার স্কুল বন্ধুদের সঙ্গে ইউনিফর্ম(সাদা শার্টের উপর কালো কোর্ট) পরে আছেন। ছবিতে দেখা যায়, মিষ্টি হাসি দিয়ে চুল ছেড়ে দেওয়া এই ছবিটি তিনি গ্রীষ্মকালীন ছুটিতে তুলেছেন।

তারকা এবং তারকা সন্তানদের মেক-আপ ছাড়া ছবি তাদের ভক্তরা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন। সম্প্রতি দেখা যায়, সুহানা মেক-আপ ছাড়া একটি ছবি শেয়ার করেছেন। ছবিটিতে তাকে দেখতে সতেজ-সজীব লাগছে। হাতে কালো চুড়ি রয়েছে। ছবিটি দেখে তার ভক্তরা দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

সম্প্রতি, ল্যাকমি ফ্যাশন সপ্তাহ উপলক্ষে দেশি পোশাকে হাজির হয়েছিলেন শাহরুখ কন্যা সুহানা। দেশি পোশাকে তাকে দারুন মোহময়ী লাগছিল। সে যে বলিউডে ছবির আসন্ন নায়িকা তা তার পোশাক-সাজসজ্জা দেখেই বোঝা যাচ্ছে।

মেয়েরা সাধারণত তাদের প্রিয় বান্ধুবীদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। সুহানাও এর ব্যতিক্রম নয়। ইন্ডিয়ার খবরে বলা হয়, তিনি তার বান্ধুবীদের সঙ্গে মাঝে মাঝেই সুন্দর সুন্দর ছবি দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, ১৫ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল