যে কারণে ভাইরাল শাকিব খান!

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান যে কাজের সঙ্গে সম্পৃক্ত হোন সেই কাজ নিয়ে অালোচনা-সমালোচনা-ভাইরাল হওয়ার ঘটনা নিতান্তই নিছক ব্যাপার। সে নতুন কাজ হোক আর পুরনো কাজ। গতকাল থেকে আবারো ফেসবুকে ভাইরাল হলো শাকিব খানের একটি ভিডিও। যেখানে দেখা গেছে শাকিব খান একটি দৃশ্যে ডামি ছাড়াই কাজ করছেন।

ভাইরাল হওয়া এই ভিডিওটি সম্পর্কে খোঁজ নিয়ে জানা যায়, ভিডিওটি প্রায় তিন বছর অাগের। কলকাতায় ‘শিকারি’ ছবির একটি দৃশ্যের শুটিংয়ের সময় ধারণ করা হয়েছিল ভিডিওটি। এরপর এটি শাকিব খানের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে প্রকাশ করা হয়। যেখানে শিরোনামে লেখা ছিল ‘ডামি ছাড়াই ঝুঁকিপূর্ণ একটি দৃশ্যে অংশ নিলেন শাকিব খান (ভিডিওসহ)’।

শাকিব ভক্তরা দৃশ্যটির প্রশংসায় ভাসলেও কেউ কেউ সমালোচনাও করেছেন।কারণ শাকিব খানের পেজে বিষয়টি ঝুঁকিপূর্ণ উল্লেখ করলেও তা ছিল সাধারণ একটি দৃশ্য। ফলে অনেকেই এটাকে হাসির খোরাক হিসেবেই দেখেছেন। এদিকে তিন বছর অাগের সেই ভিডিওটি শেয়ার করে মিডিয়া ব্যক্তিত্ব আবদুন নুর তুষার লিখেছেন, ‘ভয়ংকর ঝুঁকি , মারাত্মক বিপদ, টম ক্রুজ চিন্তিত….

একই ভিডিও শেয়ার করে জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া লিখেছেন, ‘ বাপরে!!! এতো ঝুঁকি কিভাবে পারলো!!!’

দীর্ঘদিন তিন বছর পর শোবিজ তারকাদের শেয়ার করার ফলে অাবারও ভাইরাল হয়ে যায় ভিডিওটি। শাকিব খানের পেজে লেখা ‘ঝুকিপূর্ণ’ শব্দটিই কাল হয়ে দাঁড়িয়েছে। সে যাই হোক ছবিটি কিন্তু সেসময় হিট হয়েছিল। পর্দায় দৃশ্যটি দেখেও দর্শক তালি দিয়েছে।

উল্লেখ্য জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ প্রযোজিত ‘শিকারি’ ছবিটি ২০১৬ সালের ৭ জুলাই মুক্তি পায়। এ ছবিটি ব্যাপক দর্শক নন্দিত হয়। ছবিতে শাকিব খানের লুক ও অভিনয় ছিল সত্যিই প্রশংসার দাবিদার। এ ছবিতে শাকিব খানের বিপরীতে ছিলেন কলকাতার শ্রাবন্তী। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত এ ছবিটি ১২ই আগস্ট পশ্চিমবঙ্গেও মুক্তি পায়।

লেটেস্টবিডিনিউজ.কম/পিএস