Home বিনোদন শুটিং না ডেটিং?

শুটিং না ডেটিং?

- Advertisement -

একজনের মুখ রুমালে আরেকজনের উড়নায় ঢাকা দুজন তরুণ-তরুণী পাহাড়ী জনপথে হাটছেন। কিন্তু কেউ তাদেরকে চিন্তে পারছেনা! অথচ তারা দুজন এই সময়ে বলিউডের জনপ্রিয় দুই মুখ। যাদের নিয়ে বি টাউনে বেশ মুখরোচক আলোচনা হয়ে থাকে। তারা হলেন সারা আলি খান এবং কার্তিক আরিয়ান।

তাদের সম্পর্ক নিয়ে বলিউডে বেশ কিছু দিন ধরেই আলোচনা হচ্ছে। সারা প্রকাশ্যেই কার্তিকের সঙ্গে ডেট করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। তবে সবিনয়ে তা ফিরিয়ে দিয়েছিলেন কার্তিক। সে সব ঘটনার পর ঠিক কোন জায়গায় রয়েছে এই জুটির কেমিস্ট্রি, তা নিয়ে জল্পনা কম নয়। এর মধ্যেই শিমলায় দেখা গেল যুগলকে।

- Advertisement -

না! কোনও গসিপ নেই এখানে। কারণ ইমতিয়াজ আলির পরের ছবির শুটিংয়েই শিমলা গিয়েছেন কার্তিক এবং সারা। শুটিংয়ের একটি ভিডিও সোশ্যাল ওয়ালে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কৌতূহলী দর্শকের থেকে দূরে থাকতেই ব্যান্ডেনা এবং ওড়না দিয়ে মুখ ঢেকে রেখেছেন কার্তিক এবং সারা। সারা প্রকাশ্যে কার্তিকের সঙ্গে ডেটে যাওয়ার কথা বলতে অবাক হয়েছিলেন অনেকে।

কিন্তু ইমতিয়াজ তার নতুন ছবির কাস্টের কথা ঘোষণা করার পর কেউ কেউ অবশ্য সারার ঘোষণাকে প্রোমোশন স্ট্র্যাটেজিও বলেছিলেন। আসল সত্যিটা কী, তা নিয়ে অবশ্য মুখ খোলেননি সারা।

লেটেস্টবিডিনিউজ/কেএস

- Advertisement -