জীবনের নতুন ইনিংস শুরু করলেন স্মিথ

smith

বছরের শুরুতেই দীর্ঘ দিনের বান্ধবী দানি উইলসকে বিয়ে করা ঘোষণা দিয়েছিলেন স্টিভেন স্মিথ। কিন্তু এর মধ্যে বল ট্যাম্পারিং কেলেঙ্কারিতে জড়িয়ে সব কিছু এলোমেলো হয়ে যায় সাবেক এই অজি অধিনায়কের।

নির্বাসিত হন সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে। তবে নির্বাসনের মধ্যেই পূর্ব ঘোষণা অনুযায়ী উইলসকে বিয়ে করে জীবনের নতুন ইনিংস শুরু করলেন স্মিথ। শনিবার অস্ট্রেলিয়ার দক্ষিণাঞ্চলের একটি শহরে উইলসের সাথে গাঁটছড়া বাঁধেন তিনি।

চলতি বছরের মার্চে দক্ষিণ আফ্রিকা সফরে বল ট্যাম্পারিং কেলেঙ্কারিতে জড়িয়ে ক্রিকেট ক্যারিয়ারে বিপর্যয় ডেকে আনেন স্মিথ। অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব তো হারানই, পাশাপাশি সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকেও নিষিদ্ধ হন ১২ মাসের জন্য।

ইনস্টাগ্রামে বিয়ের সংবাদ নিজেই ভক্তদের সাথে শেয়ার করেছেন তিনি। বিয়ের একটি ছবি প্রকাশ করে তার ক্যাপশনে স্মিথ লিখেছেন, ‘আজ আমি আমার প্রিয়তমার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। কী অবিশ্বাস্য একটি দিন। উইলসকে অসম্ভব সুন্দর লাগছে।’

সাবেক অধিনায়কের বিয়েতে উপস্থিত ছিলেন অ্যারন ফিঞ্চ, উসমান খাজা, নাথান লায়ন, মিচেল মার্শ, প্যাট কামিন্সসহ আরো অনেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর, ২০১৮
লেটেস্টবিডিনিউজ.কম/কে