অক্ষয়ের শাশুড়ির সাথে প্রেম করছেন সানি দেওল

প্রেম করছেন বলিউড অভিনেতা সানি দেওল ও অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া। বেশ কিছুদিন ধরে এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছিলো বলিউড ইন্ডাস্ট্রিতে। সম্প্রতি এই জুটির একটি ভিডিও ছড়িয়ে যাওয়ার পর তা আরও জোরালো হলো।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা কামাল আর খান। যেখানে দেখা যাচ্ছে- হাতে হাত ধরে বেঞ্চের ওপর বসে আছেন সানি দেওল ও ডিম্পল কাপাডিয়া। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘একসঙ্গে ছুটি কাটাচ্ছেন সানি এবং ডিম্পল। তাদের দু’জনকে জুটি হিসেবে খুব সুন্দর দেখাচ্ছে।’

একসঙ্গে জুটিবদ্ধ হয়ে মোট পাঁচটি ছবিতে অভিনয় করেছেন সানি দেওল ও ডিম্পল কাপাডিয়া। এগুলো হলো- ‘মঞ্জিল মঞ্জিল’ (১৯৮৪), ‘অর্জুন’ (১৯৮৫), ‘আগ কা গোলা’ (১৯৮৯), ‘নরসিংহ’ (১৯৯১) এবং ‘গুনাহ’ (১৯৯৩)।

গত ৮ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে সানি দেওল অভিনীত ‘পোস্টার বয়’। এতে তার সঙ্গে আরও অভিনয় করেছেন ববি দেওল, শ্রেয়াস তালপাড়ে, সোনালি কুলকার্নিসহ প্রমুখ।

সর্বশেষ ২০১৫ সালে ‘ওয়েলকাম ব্যাক’ ছবিতে দেখা গিয়েছিলো ডিম্পল কাপাডিয়াকে। রাজেশ খান্নাকে বিয়ে করেছিলেন ডিম্পল। ২০১২ সালে ১৮ জুলাই মারা যান রাজেশ। টুইংকেল খন্না ও রিঙ্কি খন্না নামে তাদের দুই মেয়ে রয়েছে।

ভিডিওটি দেখুন… 

বাংলাদেশ সময় : ১৮২৮ ঘণ্টা, ২৭ সেপ্টেম্বর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ