শ্রীমঙ্গলে “নো মাস্ক”নো সার্ভিস” কার্যক্রম বাস্তবায়নে ক্যাম্পেইন

অরবিন্দ দেব, (মেীলভীবাজার প্রতিনিধি): মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনাভাইরাস’র দ্বিতীয় ধাপ মোকাবিলায় ‘নো মাস্ক নো সার্ভিস’ ক্যাম্পেইন শুরু হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির উদ্যোগে এ ক্যাম্পেইন শুরু হয়েছে। ক্যাম্পেইনে উপজেলার মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি প্রতিপালনের লক্ষ্যে শহরের বিভিন্ন মার্কেট ও দোকানে ‘নো মাক্স নো সার্ভিস’ স্টিকার লাগিয়ে দেয়া হয়েছে। একই সাথে হ্যান্ড মাইক দিয়ে বলে দেয়া হচ্ছে, ব্যসায়ীরা যেন মাস্ক পরে না আসা ক্রেতাদের নিকট কোন প্রকার পণ্য বিক্রি না করেন।

ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. নেছার উদ্দিন, সাবেক বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্তকর্তা দীলিপ বর্ধন, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকিরুল ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী প্রমূখ।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম জানান, আগামীকাল কাল থেকে শ্রীমঙ্গলে মাস্ক ব্যবহারের বিষয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।