সুনামগঞ্জের হাওরে নৌকায় লুকিয়ে ছিলেন সাকিবকে হুমকিদাতা মহসিন

mohsin

বিশ্বসেরা অলরাউন্ডার ও দেশের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদারকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারের আগে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ এলাকায় তার স্ত্রীর বড় বোনের বাড়ির পাশের হাওরে একটি নৌকায় আত্মগোপনে ছিলেন মহসিন।

আজ মঙ্গলবার সকালে সিলেট র‌্যাব-৯ ও সুনামগঞ্জের র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

মহসিন তালুকদার সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে। সোমবার মহসিন তালুকদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে জালালাবাদ থানায় এসআই মাহবুব মোর্শেদ বাদী হয়ে মামলা দায়ের করেন।

র‌্যাব-৯ সিলেটের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু মুছা মো. শরিফুল ইসলাম জানান, সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন দক্ষিণ সুনামগঞ্জে তার স্ত্রীর বড় বোনের বাড়িতে আশ্রয় নেন। সেখানে বাড়ির পেছনের হাওরে একটি নৌকায় রাতযাপন করেন তিনি। তথ্য প্রযুক্তির সহায়তায় র‌্যাব সদস্যরা সকালে নৌকা থেকে তাকে গ্রেফতার করে।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের সেই পূজামণ্ডপ ইস্যুতে রবিবার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে ফেসবুক ভিডিওতে চাপাতি হাতে নিয়ে হত্যার হুমকি দেন মহসিন। পরে অবশ্য মহসিন আবার লাইভে এসে ওই হুমকির বিষয়ে ক্ষমা চান এবং নিজের ভুলের কথা স্বীকার করেন।