শ্রীমঙ্গলে স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) এর নতুন আহ্ববায়ক কমিটি গঠন

Sreemangal

অরবিন্দ দেব, (মেীলভীবাজার প্রতিনিধি): টিআইবির অনুপ্রেরণায় গঠিত স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) এর নতুন নেতৃত্বে সনাক শ্রীমঙ্গল শীতকালে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট চলমান পরিস্থিতি পর্যালোচনা ও বিদ্যমান পরিস্থিতিতে টিআইবি ও সনাকের দুর্নীতিবিরোধী কার্যক্রম পরিচালনা বিষয়ে সচেতন নাগরিক কমিটি (সনাক)শ্রীমঙ্গল এর অঙ্গসংগঠন স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) এর সভা জুম ক্লাউড মিটিং এপস এর মাধ্যমে অনলাইনে অনুষ্ঠিত হয়।

স্বজন এর আহ্ববায়ক এস এ হামিদ এর সভাপতিত্বে এবং টিআইবির এরিয়া ম্যানেজার পারভেজ কৈরী এর সঞ্চালনায় স্বজনের সভা অনুষ্ঠিত হয়। করোনাকালীন সময়ে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের সাথে সনাক শ্রীমঙ্গলের কার্যক্রম চলমান রাখা এবং আরো গতিশীল করার সিদ্ধান্ত হয়। বিশেষ করে সেবাখাতগুলো নিয়ে আরো নিবিড়ভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন স্বজনের সদস্যগণ। মৌলভীবাজার পল্লী বিদ্যূত সমিতির সাথে স্বজনের অ্যাডভোকেসি কার্যক্রম আরো গতিশীল করার বিষয়েও সিদ্ধান্ত হয়।

সভায় আগামী এক বছরের জন্য স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) এর আহ্ববায়ক এবং সহ আহ্ববায়ক নির্বাচন করা হয়। নতুন ভাবে নির্বাচিত সদস্যগণ হলেন শ্রীমঙ্গলের সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সংগঠক ও সমাজকর্মী মো. দেলোয়ার হোসেন মামুন- আহ্ববায়ক, নিতেশ সূত্রধর-( আহ্ববায়ক -পুরুষ) এবং অনিতা দেব (সহ আহ্ববায়ক -নারী) হিসেবে নির্বাচিত হয়েছেন। নব নির্বাচিত আহ্ববায়ক ও সহ আহ্ববায়ককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সনাক শ্রীমঙ্গলের সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য।