Home বিনোদন তাহসানের সেলফিতে এ আর রহমান

তাহসানের সেলফিতে এ আর রহমান

- Advertisement -

এ আর রহমান। ভারতীয় গায়ক ও সঙ্গীত পরিচালক। তবে তার খ্যাতি বিশ্বজুড়ে। বিনোদন দুনিয়ার সবচেয়ে সম্মানজনক পুস্কার অস্কার জয়ী এই সঙ্গীত তারকার সঙ্গে দেখা হয়েছে বাংলাদেশের সঙ্গীতশিল্পী তাহসানের। আর দেখা হওয়ার সঙ্গেই এ আর রহমানকে নিজের সেলফিবন্দি করে নিয়েছেন তিনি।

তাহসান ও এ আর রহমানের দেখা হয়েছে গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। ১০ ফেব্রুয়ারি, রোববার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলস শহরের স্টেপলস সেন্টারে অনুষ্ঠিত হয়েছে গ্র্যামির ৬১তম আসর। সেখানেই বাংলাদেশ থেকে অংশ নিয়েছেন তাহসান। এ আর রহমানের সঙ্গে ছবি তুলে তিনি সেটা শেয়ার করেছেন নিজের ফেসবুকে। ক্যাপশনে তিনি কাইনেটিক মিউজিককে ধন্যবাদ জানিয়েছেন। কারণ তারাই তাকে আমন্ত্রণ জানিয়েছে।

- Advertisement -

প্রসঙ্গত, গ্র্যামি হচ্ছে সঙ্গীতের জন্য বিশ্বব্যাপী সবচেয়ে সম্মানজনক পুরস্কার। এর আয়োজন করে দ্য রেকর্ডিং অ্যাকাডেমি। দ্বিতীয়বারের মতো এই আয়োজনে অংশ নিয়েছেন তাহসান।

উল্লেখ্য, এ আর রহমান হচ্ছেন একজন ভারতীয় সঙ্গীত পরিচালক ও গায়ক। তার পুরো নাম আল্লাহ রাখা রহমান। তিনি হিন্দু থেকে মুসলমান হয়েছেন। ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীতের সঙ্গে ইলেক্ট্রনিক মিউজিক এবং পশ্চিমা মিউজিকের সমন্বয় করে তিনি এক অন্যরকম ধারার সৃষ্টি করেছেন। যেটা তাকে বিশ্বব্যাপী খ্যাতি এনে দিয়েছে। তিনি বিনোদন দুনিয়ায় সবচেয়ে সম্মানজনক পুস্কার অস্কার পেয়েছেন দুটি। এছাড়া একটি বাফটা, একটি গোল্ডেন গ্লোব,  চারটি ভারতের ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ড এবং ১৩টি ফিল্মফেয়ার পুস্কার পেয়েছেন।

লেটেস্টবিডিনিউজ.কম/পিএস  

- Advertisement -