Home খেলা একাদশে লিটন-রুবেল-সৈকত, বাদ সৌম্য-মোস্তাফিজ

একাদশে লিটন-রুবেল-সৈকত, বাদ সৌম্য-মোস্তাফিজ

- Advertisement -

বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচটি জয়-পরাজয় প্রভাব ফেলবে টুর্নামেন্টে। কারণ আগেই নির্ধারিত হয়েছে কোন দুই দল খেলবে ফাইনাল। তাই স্বাগতিক আয়ারল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার ম্যাচটি পরিণত হয়েছে ডেড রাবার তথা নিয়মরক্ষার ম্যাচে।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে আইরিশরা। টানা তিন ম্যাচের তিনবারই টস হেরে ফিল্ডিংয়ে নামতে হচ্ছে মাশরাফি বাহিনীকে।

- Advertisement -

নিয়মরক্ষার এ ম্যাচে টাইগার একাদশে এসেছে চার পরিবর্তন। সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজের পরিবর্তে দলে ডাক পেয়েছেন লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, সাইফউদ্দিন ও রুবেল হােসেন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) রুবেল হোসেন ও আবু জায়েদ রাহী।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, জেমস ম্যাককলাম, অ্যান্ডি বালবির্নি, উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), কেভিন ও’ব্রায়েন, মার্ক এডায়ের, গ্যারি উইলসন, জর্জ ডকরেল, বয়েড র‍্যানকিন, ব্যারি ম্যাকার্থি ও জশ লিটল।

- Advertisement -