হাতিরঝিলে গাড়িতে মদের বোতল, তরুণীসহ ৩ আরোহী উধাও

সোমবার রাতে রাজধানীর হাতিরঝিলের মহানগর সংলগ্ন দুই নম্বর ওভারপাসের রেলিং ভেঙে একটি প্রাইভেটকার নিচের সড়কে পড়ে যায়। এতে চারজন আহত হন। তাদের তৎক্ষণাৎ হাসপাতালে পাঠায় স্থানীয়রা। তবে গাড়িটি থেকে একটি খালি মদের বোতল উদ্ধার করে রামপুরা থানা পুলিশ। পুলিশের ধারণা, চালক এবং অন্যান্য আরোহীরা গাড়িতে মদ্যপ অবস্থায় ছিল।

সোমবার রাত ১০ টায় এঘটনা ঘটে। ঘটনার কিছুক্ষণ পর ঘটনাস্থলে যান ফায়ার সার্ভিস ও রামপুরা থানা পুলিশের সদস্যরা। রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) শায়েখ আহমেদ  বলেন, প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি গাড়িতে চারজন ছিল। তিনজন ছেলে এবং একজন মেয়ে। আহত একজনকে মগবাজার ওয়্যারলেস গেটের পাশে ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তার নাম না জানা যায়নি। তার বাম পা গুরুতর আহত হয়েছে। বাকি তিনজনের কোনো খোঁজ পাওয়া যায়নি।

এদিকে গাড়িটি থেকে একটি মদের খালি বোতল এবং রেজিস্ট্রেশনের কাগজ উদ্ধার করেছে পুলিশ। গাড়িটি শেখ মোহাম্মদ সাদনামের নামে রেজিস্ট্রেশন করা। গাড়ির কাগজের সূত্র ধরে আহতের মায়ের নম্বরে ফোন করে পুলিশ। আহতের মা জানান, তিনি ছেলেকে দেখতে হাসপাতালে যাচ্ছেন।

প্রায় ৫০ ফুট উচ্চতা থেকে কাত হয়ে পড়ে যাওয়ায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় গাড়িটি। বেপরোয়াভাবে চলাচলের সময় কালো রঙের টয়োটা এলিয়ন ব্র্যান্ডের গাড়িটি মহানগর আবাসিক এলাকার গেটের পাশের ওভারপাসের রেলিং ভেঙে নিচে পড়ে যায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার আতাউর রহমান বলেন, প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ওভারপাসের রেলিং ভেঙে নিচে পড়ে যায়। ফায়ার সার্ভিসেরকর্মীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়দের সহায়তায় আহতদের হাসপাতালে নেয়া হয়েছে। গাড়িটি রামপুরা থানার জিম্মায় রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ২৬ ডিসেম্বর, ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস