বিয়ের ওয়েটার অমিতাভ-শাহরুখ

- Advertisement -

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির বিয়েতে সেজে উঠেছিল মুম্বাই শহর। বলিউডের তারকা থেকে আন্তর্জাতিক তারকাদের মেলা বসেছিল। কিন্তু এত আড়ম্বরের মধ্যেও কিনা খাবার পরিবেশনের দায়িত্ব নিতে হলো অমিতাভ বচ্চন, আমির খান, শাহরুখ খান, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে!

গত ১২ ডিসেম্বর মুম্বাইয়ের ব্যবসায়ী আনন্দ পিরামলের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ঈশা। এরইমধ্যে ঈশা-আনন্দর বিয়ের বেশ কয়েকটি ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যার মধ্যে ভাইরাল হয়ে গেছে- অমিতাভ বচ্চন, আমির খান, শাহরুখ খান ও অভিষেক-ঐশ্বরিয়া রাই বচ্চন দম্পতির ছবিগুলো।

- Advertisement -

ভাইরাল হওয়া ছবিগুলোতে দেখা যাচ্ছে- ঈশার বিয়েতে নিমন্ত্রিত অতিথিদের খাবার পরিবেশন করছেন অমিতাভ বচ্চন, আমির খান, শাহরুখ খান ও অভিষেক-ঐশ্বরিয়া রাই বচ্চন দম্পতির। তাদের সঙ্গে দেখা গেছে ছোট আরাধ্য বচ্চনকেও।

ছবিগুলো ভাইরাল হতেই সেগুলো নিয়ে শুরু হয় বিতর্ক। ভারতের ধনকুবের হওয়া সত্ত্বেও কেনো তারকাদের দিয়ে অতিথিদের খাবার পরিবেশন করিয়েছেন? এমন প্রশ্ন করেছেন অনেকেই।

পরে জানা গেছে- গুজরাতিদের মধ্যে ‘সাজ্জান ঘোট’ নামে একটি রীতি রয়েছে। নিমন্ত্রিতদের নিজে হাতে খাবার দেওয়া বিনয় ও শ্রদ্ধার প্রতীক বলে মনে করা হয়। এই রীতি মেনেই ঈশার বিয়ের অনুষ্ঠানে এই তারকারা পরিবারের সদস্যদের ভূমিকা পালন করে খাবার পরিবেশন করছিলেন।

লেটেস্টবিডিনিউজ.কম/কেএস

- Advertisement -