Home খেলা আল শাহরিয়ারের আড্ডায় তামিম-মুশফিকরা

আল শাহরিয়ারের আড্ডায় তামিম-মুশফিকরা

- Advertisement -

বেশ কয়েক বছর ধরেই তিনি বসবাস করছেন নিউজিল্যান্ডে। সেখানেই বড় হচ্ছে তার দুই সন্তান। বাংলাদেশ থেকে ক্রিকেটাররা খেলতে গেলেই ছুটে আসেন আল শাহরিয়ার রোকন। মেতে উঠেন আড্ডায় আর ফিরে যান সেই অতীতে। এবারো এর ব্যতিক্রম হচ্ছে না। মাশরাফি বিন মর্তুজাদের সময় দিচ্ছেন জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার। ওয়ানডে সিরিজের আগে অনুশীলেন ফাঁকে সবাইকে নিয়ে আড্ডা দিচ্ছেন তিনি।

বাংলাদেশের সাবেক ক্রিকেটার আল শাহরিয়ার রোকনের সঙ্গে নেপিয়ারে অনুজদের সঙ্গে কাটানো মুহূর্তটি সামাজিক যোগাযোগমাধ্যমেও উঠে এসেছে। সাবেক এই বাংলাদেশি ওপেনার তেমন ছবিও পোস্ট করছেন ফেসবুকে।

- Advertisement -

মঙ্গলবার রোকনের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা সেলফিতে দেখা গেছে- তার সঙ্গে বসে আড্ডা দিচ্ছেন নিউজিল্যান্ড সিরিজের স্কোয়াডে থাকা বাংলাদেশের ১০ ক্রিকেটার- তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মুমিনুল হক, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান আর নাঈম হাসান।

আছেন নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের ম্যানেজার ও সাবেক ক্রিকেটার খালেদ মাসুদ পাইলটও। যিনি রোকনের এক সময়ের সতীর্থ। সেলফিটি তুলেছেন তরুণ ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। ছবির ক্যাপশনে আল শাহরিয়ার রোকন লিখেছেন, ‘আড্ডা।’

আল শাহরিয়ার রোকনের ২০০০ থেকে ২০০৩ সাল পর্যন্ত খেলেছেন জাতীয় দলে। বাংলাদেশের হয়ে ১৫টি টেস্ট ও ২৯টি ওয়ানডে খেলেন তিনি। ১৫ টেস্টে ৪ হাফ সেঞ্চুরিতে করেন ৬৮৩ রান। ২৯টি ওয়ানডেতে ২ হাফ সেঞ্চুরিতে তুলেছেন ৩৭৪ রান।

বুধবার ভোরে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচটি খেলতে নামবে বাংলাদেশ। তারপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ দুই ম্যাচ ১৬ ফেব্রুয়ারি, ক্রাইস্টচার্চ ও ২০ ফেব্রুয়ারি ডানেডিনে। এরপর তিন ম্যাচের টেস্ট সিরিজ।

লেটেস্টবিডিনিউজ.কম/বিএনকে

- Advertisement -