পাওনা টাকা না দিয়ে উধাও নির্মাতা, হোটেলে জিম্মি শ্যামল-প্রসূন

গেলো ২৫ মে শুক্রবার ‘মেঘমায়া’ শিরোনামের একটি নাটকের শুটিং করতে নেত্রকোনার বিরিশিরি এলাকায় যান ছোট পর্দার শ্যামল মওলা ও প্রসূন আজাদ। এ দুজন ছাড়াও সেখানে অংশ নেন আরও বেশকিছু অভিনয় শিল্পী। কিন্তু নির্মাতা আজাদ কালাম নাটকের শুটিং শেষ করে লাপাত্তা হয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

নির্মাতার এমন কাণ্ডে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা ও প্রসূন আজাদ পড়েচেন চরম বিপাকে। রবিবার মধ্যরাতে গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন শ্যামল মওলা। তিনদিন শুটিং করার পর ২৮ তারিখ তাদের ঢাকায় ফেরার কথা।

কিন্তু নির্মাতা স্থানীয় হোটেল ভাড়া, গাড়ী ভাড়া, শিল্পীদের পাওনা টাকা না দিয়ে সোমবার (২৮ ) রাত ১টার সময় উধাও হয়ে যায়।

পরিচালকের লাপাত্তা হয়ে যাওয়ায় হোটেল কর্তৃপক্ষ আটকে রেখেছে শ্যামল ও প্রসূনকে। সেখানে কোনো নিরাপত্তা কর্মী নেই বলে স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী প্রসূন আজাদ।

এমন অবস্থায় অভিনেত্রী প্রসূন আজাদ মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন বলেও মধ্য রাতে দেয়া স্ট্যাটাসে উল্লেখ করেন।

রোববার দিনগত রাতে এমনটা স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন প্রসূন আজাদ। আরো লেখেন, নাটকের প্রযোজক টাকা পাঠান নি, খুব অসহায় অবস্থায় আছি।

এদিকে প্রসূনের বাবার সাথে শ্যামল মওলা ফোনে যোগাযোগ করার জন্য রিং দিলেও রিসিভ করেননি বলে তিনি জানান। এ প্রসঙ্গে শ্যামল মওলা বলেন, এই মুহূর্তে আমরা খুব বিপদে আছি । এখন কিছু বলতে পারবো না। আগে নিজেদের বাঁচাই,পরে সব খুলে বলবো।

বাংলাদেশ সময়ঃ ১১১৮ ঘণ্টা, ২৮ মে, ২০১৮