প্রতিবাদ করায় অভিনেত্রী অহনাকে ঝুলিয়ে নিয়ে গেলো ট্রাক ড্রাইভার

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছেন টিভি অভিনেত্রী অহনা। বুধবার ভোর ৪টায় নাটকের শুটিং থেকে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হন তিনি। এ ঘটনায় উত্তরা থানায় মামলাও করা হয়েছে বলে জানিয়েছেন এ অভিনেত্রী। 

মামলার বিবৃতিতে  বলা হয়েছে, পুরান ঢাকায় একটি নাটকের শুটিং শেষে বাসায় ফেরার পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। সে সময় অহনা নিজেই গাড়ি ড্রাইভ করছিলেন। 

গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি। তখন অহনার সঙ্গে তর্কাতর্কি করেন ড্রাইভার। এ সময় অহনা নিজেই ট্রাকের দরজা দিয়ে উঠে চালককে নামাতে যান। 

কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। সেই ঝুলন্ত অবস্থায ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ছিটকে পড়েন অহনা। 

ছিটকে পড়ে অহনা গুরুতর আহত হন। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। অহনার কোমরের হাড়ের সংযোগস্থলে গুরুতর আঘাত পেয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসক।