নতুন সংসারে ভাঙ্গনের সুর, পুরানোতে ফিরছেন বাপ্পা?

বছর পেরোয়নি বাপ্পা মজুমদার- তানিয়া হোসাইনের সংসার জীবনের। অথচ শোবিজ অঙ্গনে ফিসফিসানি চলছে- এই তারকা সংসার নাকি ভালো যাচ্ছে না। দিনকে দিন বোঝাপড়ার জল ঘোলাটে হচ্ছে। বাপ্পা নাকি স্টুডিওতেই পড়ে থাকছেন গভীর রাত পর্যন্ত। এ নিয়ে মাথাব্যাথা করছেন না তানিয়াও। যদিও পারিবারিক আর সামজিক অনুষ্ঠানে এ দম্পতিকে হাস্যোজ্জ্বল দেখা গেলেও মনের আসল অবস্থাকে নাকি চেপে যাচ্ছেন তারা। অবশ্য চেপে যাওয়ার বিষয়টি বাপ্পার কাছে নতুন কিছু নয়। তিনি চাঁদনীর সঙ্গে প্রেমটা বেশকিছুদিন ধরেই চেপে ছিলেন। এমনকি বিয়ের খবরটাও অস্বীকার করেছিলেন।

তানিয়া হোসেনের সঙ্গে বাপ্পার সম্পর্ক নিয়ে প্রশ্ন করলে বিয়ের আগে বাপ্পা মজুমদার সরাসরি বলেছিলেন, আমরা যাস্ট পরিচিত। একটা সময়ে শুনি ভালো বন্ধু। কিন্তু সকলের জানাজানিতে সেটা খুব বেশিদিন চেপে রাখা সম্ভব হয়নি।

এদিকে বাপ্পা মজুমদারের সাবেক স্ত্রী চাঁদনীর ঘনিষ্টজনদের কাছ থেকে কানকথায় শোনা যাচ্ছে, মাঝে মাঝে মাঝ রাতে বাপ্পা নাকি স্টুডিওতে বসে চাঁদনীকে ফোন দেন। কুশলাদি জিজ্ঞেস করেন, আলাপ করেন গান নিয়ে। নতুন কোনো গান বাঁধলে সেটাও শোনান।

ঈদের সময় বাপ্পা মজুমদার কানাডা গিয়েছিলেন। এক সপ্তাহের কথা বলে কানাডা গেলেও থেকেছেন অনেকদিন। এ নিয়ে তানিয়া হোসাইনও নাকি মন খারাপ করেছেন। সংসারে টুকটাক বিবাদ তো হবেই। কিন্তু সেই বিবাদ যেন কোন সংসার না শেষ করে দেয়।

লেটেস্টবিডিনিউজ.কম/পিএস