Home জেলার খবর রাসায়নিক দিয়ে আম পাকাতে গিয়ে হাতেনাতে ধরা

রাসায়নিক দিয়ে আম পাকাতে গিয়ে হাতেনাতে ধরা

- Advertisement -

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একটি আড়তে রাসায়নিক দিয়ে আম পাকানোর অভিযোগে তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার সন্ধ্যার এ ঘটনায় ওই আড়ত থেকে জব্দ ২৫ মণ আম ধ্বংস করা হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন- শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের বটতলা গ্রামের আম ব্যবসায়ী মফিজুর রহমানের ছেলে সেবারুল ইসলাম (৩০), একই এলাকার আবুল কাশেমের ছেলে মুজিবুর রহমান ( ৪৫) এবং প্রয়াত মোফবুলের ছেলে কান্তিনগর গ্রামের কবিরুল ইসলাম।রাসায়নিক স্প্রে করতে গিয়ে ধরা পড়েন এই ব্যক্তি- সমকাল

- Advertisement -

শিবগঞ্জ থানার ওসি শিকদার মো. মশিউর রহমান জানান, বিকেলে গোপন সংবাদে উপজেলার টিকরী বাজারের সেবারুল ইসলামের আড়তে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় আড়তে মুজিবুর রহমান ও কবিরুল ইসলাম সেখানে থাকা কাঁচা আমে রাসায়নিক স্প্রে করছিলেন।

তিনি জানান, রাসায়নিক স্প্রে করা অবস্থায় তাদেরকে স্প্রে মেশিনসহ আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে সন্ধ্যায় আদালতের বিচারক ও শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম আম ব্যবসায়ী সেবারুল ইসলামকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং মুজিবুর রহমান ও কবিরুল ইসলামকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

এ সময় আড়তে মজুত করা ২৫ মণ আম পাশ্ববর্তী খালে ফেলে ধ্বংস করা হয় বলে জানান ওসি।

- Advertisement -