মেয়ের দ্বিতীয় বিয়েতে রজনীকান্তের উদ্দাম নাচ

বলিউডের গুণ্ডি পেরিয়ে এবার বিয়ের সানাইয়ের সুর বাজছে ভারতের দক্ষিণি ফিল্ম ইন্ডাস্ট্রিতে।  গত শনিবার হয়ে গেল সুপারস্টার রজনীকান্তের ছোট মেয়ের দ্বিতীয় প্রাক বিবাহ উৎসব।  অনুষ্ঠানে অভিনেতার উদ্দাম নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার রজনীকান্তের ছোট মেয়ে সৌন্দর্য্যের সঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠান আয়োজন করা হয়। মেয়ের দ্বিতীয় বিয়েতে নেতিবাচক মন্তব্যের কোনো আঁচ পড়তে দেননি এই অভিনেতা। আর তাইতো আমন্ত্রিত অতিথিদের সঙ্গে গানের তালে নেচেছেন তিনি। সঙ্গে নেচেছে কন্যার বর বিশাগণ ভানঙ্গামুদিরও। ফ্যান ক্লাবগুলো অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে রজনীকান্তকে তুমুল নাচতে দেখা যায়।

গতকাল রোববার সৌন্দর্য্য টুইটারে বাবা রজনীকান্ত, ছেলে (প্রথম ঘরের সন্তান) এবং দ্বিতীয় হবু বর বিশাগণ ভানঙ্গামুদির সঙ্গে সঙ্গীত অনুষ্ঠানের কিছু ছবি শেয়ার করে নিয়েছিলেন।  তিনি লিখেছেন, ‘আশীর্বাদের জন্য কৃতজ্ঞ! আমার জীবনের তিনজন সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরুষ-আমার প্রিয়তম বাবা, আমার ছেলে এবং এখন তুমি, আমার বিশাগণ।’

শনিবার এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে রজনীকান্ত ও তার পরিবার নব দম্পতির প্রাক বিবাহের অনুষ্ঠান করেছিলেন। এই অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন।  আজ সোমবার বিয়ের পিড়িতে বসবেন সৌন্দর্য্য-বিশাগণ।

রজনীকান্তের দুই মেয়ের মধ্যে সৌন্দর্য্যই ছোট। অভিনেতা-চলচ্চিত্র নির্মাতা ধানুষের সঙ্গে বিয়ে হয় তার বড় বোনের। সৌন্দর্য্য একজন গ্রাফিক ডিজাইনার এবং চলচ্চিত্র নির্মাতা।  ধানুষ ও কাজল অভিনীত ‘ভেলাইলা পট্টাধারী ২’ সিনেমার নির্দেশনা দিয়েছিলেন তিনি।

সৌন্দর্য্যের হবু বর বিশাগণ ভানঙ্গামুদিরও দ্বিতীয় বিবাহ এটি।  তিনি পূর্বে একটি পত্রিকার সম্পাদক কণিকা কুমারনকে বিয়ে করেছিলেন। বিশাগণ একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির মালিক এবং একজন অভিনেতাও। সম্প্রতি মনোজ ভীদার চলচ্চিত্র ‘ভানজগর উলাগামে’ তাকে দেখা গেছে।

লেটেস্টবিডিনিউজ.কম/বিএনকে