গায়ে হলুদে হবু স্ত্রীর সঙ্গে নাচলেন মুমিনুল

ক্রিকেটপাড়ায় বিয়ের ধুম পড়েছে। মেহেদি হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমানের পর এবার বিয়ের পিঁড়িতে বসলেন টেস্ট স্পেশালিস্ট মুমিনুল হক সৌরভ। দীর্ঘদিনের বান্ধবী ফারিয়ার সঙ্গে নতুন ইনিংস শুরু করলেন ‘মিস্টার কুলম্যান’।

ক্রিকেট মাঠেও মুমিনুল একটু চুপচাপ স্বভাবের। মাথা ঠাণ্ডা রেখেই ২২ গজে বোলাদের মাথাব্যথার কারণ হয়ে উঠেন তিনি। তবে নিজের গায়ে হলুদ বলে কথা। সেখানে কি আর চুপচাপ থাকা যায়। তাইতো মুমিনুলও আড়মোড়া ভাঙলেন। নাচলেন নববধূর সঙ্গে। সেই নাচের ভিডিও আবার ভাইরালও হয়েছে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকায় মুমিনুলের গায়েহলুদ অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য ও অতিথিরা উপস্থিত ছিলেন।

২০১৮ সালের আগস্টে বাগদান সম্পন্ন হয় মুমিনুল-ফারিহার। আজ ঢাকার মিরপুরের পিএসসি কনভেনশন হলে বিয়ের অনুষ্ঠান। আজকেই ফারিয়াকে ঘরে তুলবেন মুমিনুল।

আগামী মাসে মুমিনুলের গ্রামের বাড়ি কক্সবাজারে বৌভাতের অনুষ্ঠান হবে। 

এদিকে বিয়েকে কেন্দ্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন মুমিনুল। বিয়ের কার্ড দিয়ে প্রধানমন্ত্রীকে অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন। প্রধানমন্ত্রী এসময় মুমিনুল হককে দোয়াও করেছেন। বিয়ের সার্বিক তদারকির জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) নির্দেশনা দিয়েছেন।

৫ বছর আগে ফারিহার সঙ্গে মুমিনুলের পরিচয়। ২০১৮ সালের আগস্টে ফারিহার সঙ্গে বাগদান সম্পন্ন হয় মুমিনুল হকের। মিরপুরে বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট বিষয়ে অনার্স দ্বিতীয় বর্ষে পড়ছেন ঢাকার মেয়ে ফারিহা। অনেকদিন ধরেই তাদের দুজনের মধ্যে ভাব চলছিল। সেই ভাব থেকেই ভালো লাগা ও ভালোবাসা। তারপর বন্ধুত্ব ও মন দেয়া নেয়া।