ধানক্ষেতে মিলল পরাজিত প্রার্থীর লাশ

ধানক্ষেতে মিলল পরাজিত প্রার্থীর লাশ

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের একটি ধানক্ষেত থেকে জহিরুল ইসলাম নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনা ঘটে গত শনিবার বজরা ইউনিয়নের ছনগাঁও গ্রামে।

গত ৫ জানুয়ারির ইউপি নির্বাচনে নিহত জহিরুল ইসলাম ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে অংশগ্রহণ করেন। মাত্র ২৩ ভোটে পরাজিত হন জহিরুল। তিনি একই ওয়ার্ডের চকিদারবাড়ির মৃত ছেফায়েত উল্লাহর ছেলে।

এ বিষয়ে সোনাইমুড়ী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাত বা জখমের চিহ্ন নেই। নিহতের লাশের পাশে পড়ে থাকা একটি ব্যাগ থেকে কমলা ও জুস পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

এদিকে নিহতের স্বজনরা জানান, স্থানীয় ইসলামগঞ্জ বাজারে একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে মেম্বার পদে নির্বাচনে অংশ নেওয়া জহিরুল ইসলামের। প্রতিদিনের মতো শনিবার রাতে নিজ প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যান জহিরুল। রাত ১২টার দিকে তার মোবাইলে একটি কল আসার পর বাড়ি থেকে বের হয়ে যান। এরপর রাতে আর বাড়ি ফিরে যাননি।

গতকাল রবিবার সকালে তার বাড়ির পার্শ্ববর্তী ফারুক মাস্টারবাড়ির পাশের একটি ধানক্ষেতের পানিতে ভাসমান অবস্থায় জহিরুলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।