নারায়ণগঞ্জে মা ও ৮ বছরের ছেলের গলা কাটা মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জে মা ও ৮ বছরের ছেলের গলা কাটা মরদেহ উদ্ধার
সংগৃহীত ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় পুলিশ ঘরের মেঝেতে মা ও বিছানা থেকে আট বছরের ছেলের মরদেহ উদ্ধার করেছে।

আজ রবিবার সকাল সাড়ে ছয়টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয় উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের উজান গোবিন্দী পশ্চিমপাড়া এালাকা থেকে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার উজান গোবিন্দী পশ্চিমপাড়া এালাকা রাজিয়া সুলতানা ওরফে কাকলী (৪৩) ও তার একমাত্র ছেলে মো. তালহা (৮)। মনোহরদী মডেল কিন্ডারগার্টেনে সে দ্বিতীয় শ্রেণিতে পড়ত।

রাজিয়া সুলতানা ওরফে কাকলীর বড় ভাই মফিজুল ইসলাম জানান, ১০ বছর আগে উজান গোবিন্দি পশ্চিম পাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আউয়ালের সঙ্গে তার বোনের বিয়ে হয়। পাঁচ বছর আগে ভগ্নিপতি আউয়াল হঠাৎ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যান। স্বামীর ভিটা টিনশেড বিল্ডিংয়ে ছেলে তালহাকে নিয়ে থেকে যান রাজিয়া সুলতানা।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ওই নারীর লাশ মেঝেতে পড়ে আছে। আর একই ঘরের বিছানায় ওই শিশুর লাশ পড়ে ছিল। ধারণা করা হচ্ছে, গতকাল শনিবার দিবাগত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাদের গলা কেটে হত্যা করেছে।

তিনি জানান, এ ঘটনায় জড়িত ব্যক্তিদের শনাক্তে পুলিশ কাজ করছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি নারায়ণগঞ্জ ১০০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।