Home বিনোদন কথা রাখলেন শাকিব খান, নতুন চার ছবির ঘোষণা

কথা রাখলেন শাকিব খান, নতুন চার ছবির ঘোষণা

- Advertisement -

ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান গত ঈদে তার অভিনীত এবং মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবিটি দর্শকদের উপহার দেন। ছবিটি ঈদে বেশ ব্যবসা সফলতা পায়। এ ছবি প্রযোজনা করার সময় তিনি কথা দিয়েছিলেন যে, তিনি নিয়মিত ছবি প্রযোজনা করবেন। তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নির্মাণ হবে একের পর এক নতুন সিনেমা। সেই কথা রাখলেন শাকিব খান। আজ দুপুরে এফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে তিনি তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নতুন চার ছবির ঘোষণা দেন। এই ছবিগুলো নির্মাণ করবেন কাজী হায়াত, মালেক আফসারী, বদিউল আলম খোকন ও হিমেল আশরাফ। ছবিগুলোর নাম হচ্ছে ‘বীর’, ‘পাসওয়ার্ড ২’, ‘ফাইটার’ ও ‘প্রিয়তমা’।

অনুষ্ঠানে আজ উপস্থিত ছিলেন প্রযোজক নাসির উদ্দিন দিলু, মোহাম্মদ হোসেন, শামসুল আলম, খোরশেদ আলম খসরু, ইকবাল হোসেন জয়, মেহেদী সিদ্দিকী মনির, আরমান, নির্মাতা কাজী হায়াত, মালেক আফসারী, বদিউল আলম খোকন, চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবুসহ অনেকে। উপস্থিত সকল প্রযোজক শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন ছবি ‘পাসওয়ার্ড’ ঈদে ভালো ব্যবসা করার কারণে বেশ প্রশংসা করেন। শাকিব খান নতুন চার ছবির বিষয়ে বলেন, হিমেল আশরাফ বর্তমানে দেশের বাইরে আছে।

- Advertisement -

হিমেল আমার প্রতিষ্ঠানের ব্যানারে ‘প্রিয়তমা’ ছবিটি নির্মাণ করবেন। আর বাকি তিন নির্মাতার মধ্যে কাজী হায়াত ‘বীর’, মালেক আফসারী ‘পাসওয়ার্ড ২’ ও বদিউল আলম খোকন ‘ফাইটার’ ছবি পরিচালনা করবেন। উপস্থিত তিন চলচ্চিত্র নির্মাতাকে অনুষ্ঠানে সাইনিং চেক তুলে দেন শাকিব খান ও এসব ছবির সহ-প্রযোজক ইকবাল হোসেন জয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শাকিব খানের হাতে হাত রেখে কাজী হায়াত বলেন, আমার জীবনের ৫০তম সিনেমা হতে যাচ্ছে ‘বীর’। আর এতে অভিনয় করবেন শাকিব খান। খুব শিগগিরই এ ছবির শুটিং শুরু হবে। আর আমেরিকা থাকার সময় আমি ‘পাসওয়ার্ড’ ছবির খবর পেয়েছিলাম। এ ছবিটি ভালো ব্যবসা করার কারনে প্রযোজকরা সিনেমাতে লগ্নি করতে আগ্রহী হয়েছে। আবারো নতুন উন্মাদনায় বেশকিছু প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। এজন্য ব্যক্তিগতভাবে শাকিব খানকে ধন্যবাদ জানাচ্ছি।

মালেক আফসারী বলেন, শাকিব খান চাইলে ‘পাসওয়ার্ড’ এর লাভের টাকা দিয়ে অন্য ব্যবসা করতে পারতেন। তবে তিনি এই ফিল্ম ইন্ডাস্ট্রিকে ভালোবাসেন। তাই তিনি এখানেই এই টাকা লগ্নি করছেন। আমি এজন্য শাকিব খানকে ধন্যবাদ জানাতে চাই। বদিউল আলম খোকনও শাকিবকে ধন্যবাদ জানান।

ঢালিউড কিংখ্যাত তারকা শাকিব খান বলেন, আন্তর্জাতিক মানের ছবি নিয়মিত প্রযোজনা করতে চাই। আজ এই ইন্ডাস্ট্রির কারণে আমি দর্শকের ভালোবাসা পেয়েছি। শাকিব খান হতে পেরেছি। তাই এই ইন্ডাস্ট্রির দু:সময়ে চলে যেতে চাই না। আমি চাইলে কলকাতায় নতুন একটা কাজ শুরু করতে পারতাম। তবে আমি তা করছি না। এই ইন্ডাস্ট্রির দু:সময়ে আমি পাশে থাকতে চাই। ভালো মানের কাজ করতে চাই। যেন দেশে ও দেশের বাইরে বাংলা সিনেমার দর্শকরা এই ইন্ডাস্ট্রির সুনাম করেন। আমাকে যেন না শুনতে হয় যে, আমি সেই ইন্ডাস্ট্রির স্টার বা সুপারস্টার যেখানে কোনো ভালো সিনেমায় নির্মাণ হয় না। আমি সেই ইন্ডাস্ট্রির স্টার বা সুপারস্টার হতে চাই যেখানে বাংলা সিনেমার জয় জয়কার থাকবে। আমি দেশের সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা পাল্টে দিতে চাই। যেনো বিদেশে গিয়ে আমার দেশের সিনেমা নিয়ে গর্ব করতে পারি। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন চলচ্চিত্র নির্মাতা গাজী মাহবুব।

উল্লেখ্য, এর আগে শাকিব খান ‘হিরো দ্য সুপারস্টার’ ও ‘পাসওয়ার্ড’ নামে দুটি ছবি প্রযোজনা করেছেন। এরমধ্যে প্রথম ছবির পরিচালক ছিলেন বদিউল আলম খোকন আর দ্বিতীয় ছবির পরিচালক ছিলেন মালেক আফসারী। ছবি দুটি ব্যবসা সফলতা পায়।

লেটেস্টবিডিনিউজ/এনপিবি

- Advertisement -