সুপার ওভারে দিল্লির নাটকীয় জয়

টানটান একটা ম্যাচ দেখলো দিল্লির ফিরোজ শা কোটলা স্টেডিয়াম। প্রথমে ব্যাট করে কলকাতা নাইট রাইডার্স ১৮৫ রান করে। জবাবে দিল্লি ক্যাপিটালস শেষ বলে ম্যাচ ড্র করে দেয়। ম্যাচ গড়ায় সুপার ওভারে। সুপার ওভারে দিল্লি প্রথমে ব্যাট করে ১ উইকেট হারিয়ে ১০ রানে থামে। কলকাতা ১ উইকেট সাত রানে শেষ হয়ে যায়।

টস হেরে ব্যাট করতে নেমে তৃতীয় ওভারে নিখিল নায়েককে হারায় কলকাতা। মাত্র ৭ রান করে এলবিডব্লু  আউট হন তিনি। নিখিল নায়েকের পর ক্রিস লিন ২০, উথাপ্পা ১১ ও নীতিশ রানা ১ রানে করে ফিরে যান প্যাভেলিয়নে। সুবমান গিল আউট হন চার রান করে। তবে আবারও অসাধারণ খেলে আন্দ্রে রাসেল হাঁকিয়েছেন হাফ সেঞ্চুরি। ২৮ বলে ৬২ রান করে আউট হন তিনি। দীনেশ কার্তিক করেন ৩৬ বলে ৫০ রান‌। ২০ ওভার শেষে কলকাতা থামে ১৮৫ রানে।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই আউট হয়ে যান শিখর ধাওয়ান। ৮ বলে ১৬ রান করে চাওলার বলে রাসেলকে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। ৪৩ রান করে আউট হন শ্রেয়াস আয়ার। ঋষভ পন্থ করেন ১১ রান। তবে একাই লড়াই করেন পৃথ্বী শ। কিন্তু দুর্ভাগ্য ৫৫ বলে ৯৯ রান করে আউট হন তিনি। ৬ বলে ৬ রান থেকে ম্যাচ যায় ৩ বলে ৩ রানে। ২ বলে ২ রান যখন দরকার তখন আউট হয়ে যান হনুমা বিহারি। শেষ বলে দিল্লির দরকার ছিল ১ রান। একরান নিয়ে ম্যাচ ড্র করে ফেলে দিল্লি। দ্বিতীয় রান নিতে গিয়ে রান আউট হয়ে যান ইনগ্রাম। ম্যাচ গড়ায় সুপার ওভারে। টানটান উত্তেজনাপূর্ণ এই ম্যাচটি কাগিসো রাবাদার নৈপুণ্যে অবশেষে জিতে দিল্লি।