১৬ তারিখ খেলা হবে: সংসদ সদস্য শামীম ওসমান

১৬ তারিখ খেলা হবে: সংসদ সদস্য শামীম ওসমান

১৬ তারিখ খেলা হবে বলে সংবাদ সম্মেলনে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। নানানভাবে আওয়ামী লীগের ক্ষতি করার চেষ্টা করা হচ্ছে। তবে সবসময় সত্য বলা যায় না। আজকে আমার সংবাদ সম্মেলন করার কথা না। কিন্তু এরপরও আমি সংবাদ সম্মেলন করছি। আমি সত্য কথা বলতে পছন্দ করি। সংবাদ সম্মেলনে গতকাল সোমবার দুপুরে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, অনেকে আওয়ামী লীগের ক্ষতি করার চেষ্টা করছে। অন্যদিকে কেউ কেউ দলে থেকে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। আবার কেউ বাইরে থেকে করছে। আমি মানসিকভাবে শকড। নির্বাচন এলেই আমাকে নিয়ে আলোচনা শুরু হয়। নির্বাচনের সময় আমি কেন সাবজেক্ট ম্যাটার (আলোচনার বিষয়) হব, জানতে চাই। এখন আমার অবস্থা গরিবের ভাবির মতো। ও বলে আমি তার, সে বলে আমি তার।

এদিকে, এর আগে একই দিন সকালে ২১নং ওয়ার্ডে নির্বাচনি প্রচারণাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তৈমূর আলম প্রসঙ্গে ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, তৈমূর আলম খন্দকার তো গডফাদারের বাইরে নয়। উনি আমাকে গডমাদার বলে খুব খারাপ কাজ করেছেন। উনাকে আমি এ ধরনের কথা বলিনি। তৈমূর আলম আশ্রয় নিয়েছে আমি সেই কথাটা বলেছি। উনি যদি তাদের পৃষ্ঠপোষকতায় না দাঁড়াতেন তাহলে চারজন চেয়ারম্যান কিন্তু দাঁড়াত না।