রাস্তা থেকে তুলে নিয়ে তরুণীকে ২৩ জন মিলে ধর্ষণ

দিনেদুপুরে রাস্তা থেকে এক তরুণীকে তুলে নিয়ে গিয়ে ২৩ জন মিলে ধর্ষণ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ভারতের রাজধানী খোদ দিল্লিতেই এ ঘটনা ঘটেছে। ২৮ বছর বয়সী ওই তরুণীর অভিযোগ, রাজস্থানের বিকানের রোড থেকে তাকে অপহরণ করে দিল্লি নিয়ে গণধর্ষণ করা হয়। সোমবার দুপুরের দিকে বলেরো এসইউভি নামে একটি গাড়িতে তাকে জোর করে তুলে নিয়েছিল দুর্বৃত্তরা। খবর: এনডিটিভির।

ঘটনার বিবরণে জানা যায়, সোমবার দুপুর আড়াইটার দিকে ওই তরুণী বিকানের রোডে দাঁড়িয়েছিলেন। এ সময় বলেরো গাড়িতে থাকা দু’জন তার কাছে এসে লিফট দিতে চান। তাদের প্রস্তাবে রাজি না হলে জোর করে তাকে গাড়িতে তুলে নেয় তারা। এরপর গাড়িতেই তরুণীর ওপর চলে প্রথম দফা পাশবিক নির্যাতন।

পরে তাকে গ্রামে নিয়ে যাওয়া হয় এবং দুই ধর্ষক তার বন্ধুদের ডেকে এনে পালাক্রমে ধর্ষণ করে। এরপর মঙ্গলবার ভোর চারটার দিকে তাকে যেখান থেকে তাকে তুলে নেয়া হয়েছিল, সেখানেই নামিয়ে দিয়ে যায় দুর্বৃত্তরা।

পরদিন সকালে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ওই নারী। প্রাথমিকভাবে তিনি দাবি করেন, ২৩ পুরুষ তাকে গণধর্ষণ করেছেন। তবে পুলিশের কাছে অপর একটি জবানবন্দিতে তরুণী জানায়, আটজন তাকে ধর্ষণ করেছে। এদের মধ্যে তিনি দু’জন ধর্ষকের নাম বলতে পেরেছেন।

এছাড়া যেই গাড়িতে করে তাকে ফেলে দিয়ে যাওয়া হয় সেটিরও নাম্বার পুলিশকে দেন তিনি।
এসব তথ্যের ভিত্তিতে অন্তত ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ আরও দু’জনকে খুঁজছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ২৯ সেপ্টেম্বর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/কেএসপি