মেসির জোড়ায় মধুর প্রতিশোধে হারের জ্বালা মিটলো বার্সা

জোড়া গোল করে দলকে তো অনেক বারই জিতিয়েছেন লিওনেল মেসি। কিন্তু মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের বিপক্ষে করা জোড়া গোল কি একটু বেশিই তাৎপর্যময় হয়ে থাকলো আর্জেন্টাইন ক্ষুদে জাদুকরের জন্য? এই প্রথম যে জিওনলুইজি বুফনকে পরাস্ত করতে পারলেন মিস। গত মৌসুমে ইতালিয়ান জায়ান্টদের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিতে হয়েছিল কাতালানদের। নতুন মৌসুমে মিশন শুরুর প্রথমেই সেই জুভদের ৩-০ গোলে হারিয়ে একটা জ্বালাও যেন মিটলো বার্সার।

ক্যাম্প ন্যু তে শুরুতে বার্সার চেয়ে বেশি প্রানবন্ত লাগলো জুভেন্টাসকে। কিন্তু সময় গড়ানোর সঙ্গে সঙ্গে নিজেদের ম্যাচে ফেরায় স্বাগতিকরা। ম্যাচের ৪৫ মিনিটে আসে মেসির বহুল প্রতিক্ষিত সেই গোল। বুফনকে পরাস্ত করে জুভের জালে বল পাঠান তিনি। বিরতির পর খেলা শুরু হতেই ফের এগিয়ে যাওয়া বার্সার। ৫৬ মিনিটে রকিতিচ ব্যবধান দ্বিগুন করেন। আক্ষরিক অর্থেই যে গোলের জোগান দাতাও মেসিই।

ম্যাচের ৬৯ মিনিটেই বার্সা ব্যবধান ৩-০ করে ফেলে মেসির গোলে। জয়টা তখনই নিশ্চিত হয়ে যায় বার্সার। বাকী সময়ে সান্তনার গোলটাও করতে পারেনি জুভেন্টাস। যদিও অন টার্গেটে বার্সার চেয়ে জুভরাই শট নিতে পেরেছে বেশি।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ১৩ সেপ্টেম্বর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস

SHARE